ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পুটিবিলায় জাহাঙ্গীর হোসেন মানিক সংবর্ধিত

পুটিবিলায় জাহাঙ্গীর হোসেন মানিক সংবর্ধিত

183

এলনিউজ২৪ডটকম : পুটিবিলা যৌতুক ও মাদক বিরোধী সম্মিলিত সচেতন নাগরিক ঐক্য পরিষদের সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিক ‘জাতীয় মৎস্য পুরস্কার ২০১৬’ প্রাপ্তিতে ৩০ জুলাই বিকেল ৪টায় এক গণসংবর্ধনা দেয়া হয়।

মুক্তিযোদ্ধা আবদুস ছালামের সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন চুনতি ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী, সাংবাদিক মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের অফিস কো-অর্ডিনেটর এ.বি.এম মিছবাহ উদ্দিন আরিফ, এডভোকেট ফারুক উদ্দিন চৌধুরী, পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাছির উদ্দিন, মাষ্টার মুজাহিদুল ইসলাম, পুটিবিলা শিশু কিশোর বিদ্যানিকেতনের পরিচালক এবং পুটিবিলা যৌতুক ও মাদক বিরোধী সম্মিলিত সচেতন নাগরিক ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক নূর হোছাইন, হাজী আবুল কাশেম, এম. আবদুর রহিম, আমির হোসেন সওদাগর, মোঃ ওসমানুল হক, জালাল আহমদ মেম্বার, পুটিবিলা আল আমিন মুসলিম কেজি স্কুলের অধ্যক্ষ মাওলানা মোঃ ইব্রাহিম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মাওলানা মোঃ রফিক আহমদ।

সংবর্ধিত ব্যক্তিত্ব জাহাঙ্গীর হোসেন মানিক বলেন, আজ আমি গর্বিত। পুটিবিলাবাসী আমাকে যে সম্মান দেখিয়েছেন তাতে আমি পুলকিত ও মুগ্ধ। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিও গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি। কারণ আমার কঠোর পরিশ্রম ও সাধনার মূল্যায়ন করা হয়েছে। আমি বিশ্বাস করি, পুটিবিলার যুবক’রা যদি দু’হাতকে কর্মী বানিয়ে উদ্যোক্তা হতে পারে তাহলে অনেকেই জাতীয় পর্যায়ে পুরস্কৃত হতে পারে।

গণসংবর্ধনার গেষ্ট অব অনার চুনতির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বলেন, যৌতুক ও মাদকের বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টি করতে হবে। গণসচেতনতার মাধ্যমে যে কোন কিছুর পরিবর্তন সহজ। হঠাৎ করে নয়, পর্যায়ক্রমে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*