ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পিএসসিতে লোহাগাড়া মেরিট স্কুলের সাফল্য : ‘এ+’ ১৪ জন

পিএসসিতে লোহাগাড়া মেরিট স্কুলের সাফল্য : ‘এ+’ ১৪ জন

46

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদরের পোষ্ট অফিস রোডে লোহাগাড়া মেরিট স্কুল এন্ড কলেজ। শিক্ষাবিদ প্রফেসর ডাঃ জালাল আহমদের সার্বিক তত্ত্বাবধানে ও অধ্যক্ষ মিশকাতুর রহমান খানের সার্বিক নির্দেশনায় শ্রেণী কার্যক্রম চলে। উপাধ্যক্ষ মোঃ মফিজুর রহমান, সহকারী শিক্ষক ফরিদ আহমদ, মোঃ জাকারিয়া, হাবিবুর রহমান, জাকির হোসেন, আজিমুল হক, মিজানুর রহমান, সালাহ উদ্দিন আহমেদ, আবছার উদ্দিন, সেলিনা আক্তার, নাসরিন সোলাতান ও কানিজ ফাতেমা প্রমুখ শিক্ষকদের অকৃত্রিম পরিশ্রমের ফলে ৩১ ডিসেম্বর ২০১৫ ইং প্রকাশিত পিএসসি পরীক্ষায় ১৯ জন পরীক্ষার্থীর মাঝে ১৪ জন ‘এ+’ এবং বাকীরা ‘এ’ গ্রেডে উত্তীর্ণ হয়।

জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা মোঃ রবিউল হাসান, সানজিদা কাশেম জীম, শ্রেয়া ধর তরী, মাফরুহা সুলতানা ইম্পা, উম্মে সামান্তা তাহের তুম্পা, মোহাম্মদ আবদুল আহাদ, আহমদ বিন ছবুর, আবদুল্লাহ আল মাহমুদ তানভীর, মাসকুরা ছিদ্দিকা, মরিয়ম সোলতানা তাছপিয়া, তিথী ধর, ইসরাত জাহান স্মৃতি ও জান্নাতুন নাঈম আনিকা।

স্কুল পরিচালনা পর্ষদের উপদেষ্টা ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানান।

উল্লেখ্য, ২০১৪ সালে লোহাগাড়া মেরিট স্কুল এন্ড কলেজের যাত্রা। কোন শিল্পপতি কিংবা ব্যবসায়ীর উদ্যোগে এই স্কুল প্রতিষ্ঠিত হয়নি। ডজনখানেক শিক্ষক মিলে স্কুল প্রতিষ্ঠা করে। মূলধন তের- চৌদ্দ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা। এই অভিজ্ঞতাকে সাথে করে পাঠদান-পাঠাদায়ের যাত্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*