ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পাকিস্তানে সংসদ সদস্যের কার্যালয়ে বোমা হামলায় ৭ জন নিহত

পাকিস্তানে সংসদ সদস্যের কার্যালয়ে বোমা হামলায় ৭ জন নিহত

download (13)

পাকিস্তানে ক্ষমতাসীন দলের এক সংসদ সদস্যের কার্যালয়ে বোমা হামলায় অন্তত ৭ জন নিহত হয়েছে। এছাড়া বিস্ফোরণে আহত হয়েছে আরো অনেকেই। বুধবার পাঞ্জাবের ডেরা গাজি খানের সংসদ সদস্য সরদার আমজাদ ফারুক খোসার রাজনৈতিক কার্যালয়ে এ বোমা হামলার ঘটনা ঘটেছে। খবর ডন নিউজের।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুটি মটরসাইকেলে করে হামলাকারী পাকিস্তান মুসলিম লিগের ওই নেতার রাজনৈতিক কার্যালয়ে আসে। এর পরই এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দলটির স্থানীয় এক নেতা বিস্ফোরণে নিহত হয়েছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

এর আগে জেলা পুলিশের কর্মকর্তা খান গোলাম মোবাশির মাইকেন বিস্ফোরণে ৫ জন নিহত হয়েছে বলে জানান। তিনি বলেন, উদ্ধারকারী দলের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠিয়েছে। এছাড়া আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

স্থানীয় কর্মকর্তারা জানান, বোমা হামলার ধরন ও তীব্রতা সম্পর্কে এখনো যায়নি। পুলিশ, নিরাপত্তা কর্মকর্তা ও বোমা নিস্ক্রিয়কারী দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেছে।

দেশটিতে পবিত্র মহররমের কয়েকদিন আগেই এ বোমা হামলার ঘটনা ঘটলো। যদিও সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, মহররম উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*