ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পশ্চিম কলাউজানের মাওলানা ফরিদ’র ইন্তেকাল

পশ্চিম কলাউজানের মাওলানা ফরিদ’র ইন্তেকাল

50

এলনিউজ২৪ডটকম : পশ্চিম কলাউজান খতিবিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা মোঃ ফরিদ উদ্দিন (৬৫) ২৮ মার্চ সোমবার ভোরে চমেক হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে…রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখেছেন। তিনি ঐতিহ্যবাহী কলাউজানের খতিব পরিবারের গর্বিত সন্তান।

একইদিন বাদে আছর মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি মোরশেদুল হক খতিবী। জানাজা পূর্ব বক্তব্য রাখেন আলহাজ্ব মাওলানা নাসেরূল হক চিশতি, আলহাজ্ব মাওলানা গোলাম রসুল কমরী, আলহাজ্ব মাওলানা কাজী শিহাব উদ্দিন, মাওলানা মোঃ ইদ্রিছ, উপাধ্যক্ষ মাওলানা মোঃ মালেক, আলহাজ্ব মাওলানা অহিদ আহমদ ও মাওলানা ফজলুল হক খতিবী।

বক্তারা মরহুমের বর্ণাঢ্য শিক্ষকতা জীবন এবং তাঁর উত্তম ব্যবহারের উল্লেখযোগ্য দিকগুলো তুলে ধরেন। উপস্থিত হাজারো মুসল্লিরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকহাত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শোক প্রকাশ : মরহুম মাওলানা মোঃ ফরিদ উদ্দীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও আত্মার মাগফিরাত কামনা করেছেন আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসার বাংলা বিভাগের অধ্যাপক ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক মুহাম্মদ আবদুল খালেক। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক পৃথক বার্তায় মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*