ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পরিবারের সদস্যরা সাকার সঙ্গে দেখা করলেন

পরিবারের সদস্যরা সাকার সঙ্গে দেখা করলেন

saka-520151119080253

নিউজ ডেস্ক : মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর সঙ্গে দেখা করে  ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে বের হয়েছে তার পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার বেলা ১টা ৩০ মিনিটে তারা বের হন। এর আগে বেলা ১২ টা ২৫ মিনিটে তারা কেন্দ্রীয় বারাগারে ভিতরে প্রবেশ করেন।

জানা যায়, পরিবারের সদস্যদের মধ্যে সাকার স্ত্রী, দুই ছেলে, পুত্রবধূ, মেয়ে, মেয়ের স্বামী ও তার ভাই গিয়াস কাদের চৌধুরীসহ পরিবারের মোট ১৪ জন সাকার সঙ্গে দেখা করতে আসেন। তবে সাক্ষাৎ করার জন্য ৯ জনের অনুমতি মেলে। বাকিদের কারাগারের বাইরেই অপেক্ষা করতে হয়।

যারা ভিতরে প্রবেশ করেছিলেন তারা হলেন- সাকার স্ত্রী ফারহাত কাদের, বড় ছেলে ফজলুল কাদের (ফায়াজ), ছোট ছেলে হুম্মাম কাদের, মেয়ে ফারদিন কাদের, বড় ছেলের বউ তানিয়া খন্দকার, মেয়ের জামাই জাফর খান, বোন জুবাইদা মনোয়ার ও হাছিনা কাদের এবং চাচাতো ভাই ইকবাল হোসেন।

উল্লেখ্য, গতকাল বুধবার মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর রিভিউ আবেদন খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। ফলে তাদের মৃত্যুদণ্ড বহাল রয়েছে এবং রায় কার্যকরে আর কোনো আইনি বাধা নেই। তবে তিনি রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*