ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | পদুয়ায় পৃথক দুই অফিসে চুরি

পদুয়ায় পৃথক দুই অফিসে চুরি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় ব্যবসায়িক ও শিক্ষা প্রতিষ্ঠানের অফিসে পৃথক চুরির ঘটনা ঘটেছে। সোমবার (৮ ফেব্রুয়ারি) ভোররাতে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আঁধার মানিক এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন, জয়নাল এন্টারপ্রাইজের মালিক মো. জয়নাল আবেদীন ও পদুয়া আঁধার মানিক পিডিএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাঞ্চন নন্দী। এছাড়া আঁধার মানিক কেন্দ্রীয় জামে মসজিদের দান বক্সের তালা ভেঙ্গে টাকা নিয়ে গেছে চোরেরা।

ক্ষতিগ্রস্তরা জানান, চোরেরা দরজার তালা ভেঙ্গে উভয় অফিসের ভেতরে প্রবেশ করে। চোরেরা জয়নাল এন্টারপ্রাইজ থেকে ১টি এলইডি টিভি ও পদুয়া আঁধার মানিক পিডিএস উচ্চ বিদ্যালয়ের অফিস থেকে নগদ ১৫ হাজার ৭শ টাকা নিয়ে যায়। এছাড়া উভয় অফিসের প্রয়োজনীয় কাগজপত্র তছনছ করে ফেলে। সকালে ক্ষতিগ্রস্তরা অফিসে গিয়ে দরজার তালা ভাঙ্গা ও কাগজপত্র এলোমেলো দেখে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছেন। চুরির ঘটনায় পদুয়া আঁধার মানিক পিডিএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাঞ্চন নন্দী থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানান।

লোহাগাড়া থানার এসআই যুযুৎসু যশ চাকমা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে স্থানীয় মাদকসেবিরা এ ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!