- Lohagaranews24 - http://lohagaranews24.com -

পদুয়ায় দুর্বৃত্তের হামলায় যুবক আহত : হামলাকারী আটক

202

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পদুয়া ফরিয়াদিকুল মালি পাড়ায় ৮ মে বেলা ১২টায় দুর্বৃত্তের হামলায় একজন যুবক মারাত্মক আহত হয়েছে বলে লোহাগাড়া থানার এসআই শেকাব উদ্দিন সেলিম জানিয়েছেন। আহত যুবক স্থানীয় মৃত সমশুল ইসলামের পুত্র মোঃ এমরান (৩২) ও আটক মোঃ সেলিম (২৪) একই এলাকার আবুল কাশেমের পুত্র।

জানা যায়, একই এলাকার মোঃ সেলিমের সাথে আহত মোঃ এমরানের সাথে দীর্ঘদিন ধরে শত্র“তা চলে আসছিল। এমরান ঘটনার সময় তার স্ত্রীর চিকিৎসার জন্য বাগমুয়া গ্রামে যাচ্ছিলেন। সে সময় সেলিম কয়েক ব্যক্তিকে সাথে নিয়ে এমরানকে চাইনিজ কুড়াল ও অন্যান্য অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আক্রমণ করে। ফলে তিনি মারাত্মকভাবে আহত হয়।

স্থানীয়রা তাকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপসাতালে পাঠিয়ে দেন।

খবর পেয়ে এসআই শেকাব উদ্দিন সেলিম নিয়ে ঘটনাস্থলে ছুঁটে যান। চাইনিজ কুড়ালসহ সেলিমকে আটক করেন। অন্যরা পালিয়ে যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে লোহাগাড়া থানা পুলিশ জানিয়েছেন। আহত এমরানের অবস্থা আশংকাজনক বলে তার পারিবারিক সূত্র জানিয়েছেন।