ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পদুয়ায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত ৪

পদুয়ায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত ৪

143

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়া নওঘাটা এলাকায় ১৮ অক্টোবর রবিবার সকাল ৭টায় দু’পক্ষের মারামারি ঘটনায় ৪ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। আত্মীয়-স্বজনের দু’পক্ষের মধ্যে এ ঘটনা ঘটে বলে স্থানীয় ইউপি সদস্যা আলী নেওয়াজ জানিয়েছেন।

এ ঘটনায় আহতরা হলেন কবির আহমদের পুত্র মোঃ শফি সওদাগর (৪৫), আবদুল মন্নান (২৮) ও খাইর আহমদ (৩৫)। এ তিনজনকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের আঘাত গুরতর বলে জানা গেছে। আহত অপরজন একই এলাকার মৃত আবদুল হামিদের পুত্র আবু তৈয়ব (৩২)। তিনি লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

স্থানীয়রা জানান, মোঃ শফি সওদাগর ও আবু তৈয়বের ভাইদের সাথে বিরোধ সৃষ্টি হয়। আহত শফি সওদাগর ও আবু তৈয়ব এক অপরের ভগ্নিপতি। গত ১৭ অক্টোবর শনিবার আবু তৈয়ব স্ত্রী ছেনুয়ারাকে (শফি সওদাগরের বোন) মারধর করেছে। স্বামীর প্রহারে স্ত্রী ছেনুয়ারা এক পর্যায়ে জ্ঞান হারায় বলে জানা যায়। সংবাদ পেয়ে ছেনুয়ারা বাবা (শফি সওদাগরের বাবা) মেয়েকে দেখতে যান। এতে ক্ষিপ্ত হয়ে আবু তৈয়ব শ্বশুরকেও মারধর করে। ফলে দু’পক্ষের মধ্যে ক্ষোভের এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। এ সময় স্থানীয়দের হস্তক্ষেপে মারামারি পর্যায়ে যায়নি।

স্থানীয় ইউপি মেম্বার আলী নেওয়াজ জানান, উভয় পক্ষকে পরে মিমাংসা করার কথা বলে শান্ত থাকার পরামর্শ দেয়। কিন্তু তৈয়ব পক্ষের লোকজন তা মনেনি। আজ সকালে আবু তৈয়ব ও তার নিজেদের লোকজন নিয়ে শফি সওদাগরদের উপর আক্রমণ করে। ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আক্রমণ করেছে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়। আক্রমণ ও সংঘর্ষে বাঁধা দিতে গিয়ে মেম্বারসহ অন্যান্যরাও আক্রমণের স্বীকার হন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান জানান, ঘটনার ব্যাপারে তিনি অবগত হয়েছেন। তবে কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ ফেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে। উভয় পক্ষের কারো সাথে যোগাযোগ করতে না পারায় এ ব্যাপারে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*