ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান পদে দু’বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার

পদুয়া ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান পদে দু’বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার

63

এলনিউজ২ডটকম : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পদুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক না পেয়ে দু’বিদ্রোহী প্রার্থী নির্বাচন করছেন। তারা হলেন যথাক্রমে লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির বাদশা ও কার্যনির্বাহী সদস্য মোঃ জহির উদ্দিন। তাদেরকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করার অপরাধে আওয়ামীলীগ থেকে বহিস্কার করার ঘোষণা দেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ।

গত ২৩ মে লোহাগাড়ায় অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ ঘোষণা দেন। তিনি জানান এ ব্যাপারে গত ২২ মে চুড়ান্ত সিদ্ধান্ত গৃহিত হয়েছে। তবে বহিস্কৃতরা যদি ভুল বুঝে পত্রিকায় বিবৃতি দিয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দেন তাহলে তাদেরকে পুণরায় দলে ফিরিয়ে আনা হবে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য পদুয়ার সাবেক চেয়ারম্যান ওমর ফারুকসহ বিভিন্ন বক্তারা বিদ্রোহীদেরকে বহিস্কারের জোর দাবী জানান। এ প্রেক্ষিতে মোছলেম উদ্দিন এ ঘোষণা দিয়েছেন।

এ ব্যাপারে বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবির বাদশার সাথে যোগাযোগ করলে তিনি জানান, বহিস্কারের কড়ব মাথায় নিয়ে তিনি নির্বাচন করছেন। জয়-পরাজয় মাঠে নির্ধারিত হবে। বহিস্কার তার কাছে অত্যন্ত তুচ্ছ ব্যাপারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*