ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পদুয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় ভাংচুর : আহত ৪

পদুয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় ভাংচুর : আহত ৪

90

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের জঙ্গল পদুয়া এলাকায় ৫ জুন সকালে নির্বাচন পরবর্তী সহিংসতায় ৪ জন আহত, ২টি দোকান ও একটি বসতঘর ভাংচুর করার সংবাদ পাওয়া গেছে।

আহতরা হলেন শোয়াইবুল হক সিকদার (৩২), বদিউল আলম (৪৫), খোরশেদ আলম (২৮) ও রাশেদুল ইসলাম (৩৫)।

ক্ষতিগ্রস্থরা হলেন হাফেজ তৌহিদের ঘর, রমজান আলী ও মোঃ জাকারিয়ার দোকান।

জানা যায়, গত ৪ জুন অনুষ্ঠিত নির্বাচনে মেম্বার শহিদুল ইসলাম ও মান্নান সিকদার পক্ষে-বিপক্ষে অবস্থান নিয়ে জয়ের প্রচেষ্টা চালায়। তারা একে অপরের উপর অভিযোগ করেন। উভয় পক্ষ ফরিয়াদিরকুল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র হতে এজেন্টদেরকে বের করে দিয়ে ব্যালট পেপারে সীল মারে। ফলে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। আবদুল মান্নান সিকদার শোয়াইবুল হক সিকদারের সম্পর্কে চাচা। ঘটনার দিন তিনি সকালে উপজেলা সদরে আসার সময় জঙ্গল পদুয়া ব্রীজের দক্ষিণ পার্শ্বে শহীদ মেম্বারের লোকজন তাকে আক্রমণ করে। ফলে তিনি মারাত্মক আহত হন। খবর পেয়ে মান্নান সিকদারের লোকজন তাকে উদ্ধার করতে গেলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ফলে আরো তিন ব্যক্তি আহত হন। তাদেরকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শোয়াইবুল হক সিকদারের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নততর চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় দুটি দোকান ও একটি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ করা হয়েছে।

মেম্বার শহীদুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনার সাথে তিনি জড়িত নন। তিনি বলেছেন আগে মোরগ প্রতীকে নির্বাচন করলেও এখন তিনি সবার নির্বাচিত প্রতিনিধি। এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষা করার জন্য বিষয়টি লোহাগাড়া থানায় জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*