ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নেতাকর্মীদের অভ্যর্থনায় সিক্ত খালেদা জিয়া

নেতাকর্মীদের অভ্যর্থনায় সিক্ত খালেদা জিয়া

ছবি-ফাইল

ছবি-ফাইল

নিউজ ডেক্স : চিকিৎসা শেষে টানা ৯৪ দিন পর দেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার বিকেল ৫টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। সেখানে আনুষ্ঠানিকতা শেষে সন্ধ্যা ৫টা ৫০ মিনিটে তিনি বিমানবন্দর থেকে বের হন।

বিমানবন্দরে অবতরণের পর থেকেই নেতাকর্মীদের অভ্যর্থনায় সিক্ত হন সাবেক এই প্রধানমন্ত্রী। এর আগে লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে বাংলাদেশ সময় রাত ২টা ৫০ মিনিটে রওনা দেন তিনি।

সরেজমিনে দেখা গেছে, কেন্দ্রীয় নেতাদের নির্দেশনা অনুযায়ী বেলা সাড়ে ৩টা থেকেই বিমানবন্দর এলাকায় অবস্থান নিয়েছেন দলটির নেতাকর্মীরা। সন্ধ্যা ৬টায় এ প্রতিবেদন লেখার সময় বিমানবন্দর এলাকায় হাজার হাজার নেতাকর্মী খালেদা জিয়াকে অভ্যর্থনা জানান।
দীর্ঘদিন পর দলীয় প্রধানকে কাছে পেয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন তারা। অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরাও খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে এসেছেন।

মুহুর্মুহ স্লোগানে রাস্তা বন্ধ করে নেতাকর্মীরা খালেদা জিয়াকে স্বাগত জানান। ফলে এ সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে। এই সড়কে চলাচলকারী যাত্রীদের ভোগান্তিও চরমে পৌঁছেছে।

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়ে গুলশানের বাসভবন ফিরোজায় যাবেন ২০ দলীয় জোটের এই নেত্রী। বাসায় পৌঁছে দলের শীর্ষ নেতাদের সঙ্গে কুশলবিনিময় করার কথা রয়েছে তার। – জাগোনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*