- Lohagaranews24 - http://lohagaranews24.com -

নুসরাত হত্যায় সাক্ষ্য দিয়েছেন দুই সহপাঠী

boishakhi_1555340251

নিউজ ডেক্স : মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় দুই সহপাঠীর সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত। রোববার বিকেলে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালতে সাক্ষ্য দিয়েছেন তারা।

মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআইয়ের ওসি মো. শাহ আলম বলেন, নুসরাত হত্যা মামলায় তার দুই সহপাঠী আদালতে সাক্ষ্য দিয়েছেন। সাক্ষীদের নিরাপত্তার স্বার্থে তাদের নাম-পরিচয় জানানো যাবে না।

এর আগে আদালতে নুসরাত হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা, নুর উদ্দিন, শাহাদাত হোসেন শামীম, উম্মে সুলতানা পপি, কামরুন নাহার মনি, জাবেদ হোসেন, আবদুর রহিম ওরফে শরীফ, হাফেজ আবদুল কাদের ও জোবায়ের আহমেদ।

২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়ের দায়ে ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে গ্রেফতার করে পুলিশ। ৬ এপ্রিল ওই মাদরাসা কেন্দ্রের সাইক্লোন শেল্টারের ছাদে নিয়ে অধ্যক্ষের সহযোগীরা নুসরাতের শরীরে আগুন ধরিয়ে দেয়। টানা পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা যান নুসরাত জাহান রাফি।

এ ঘটনায় তার বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদী হয়ে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ আটজনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। মামলার এজহারভুক্ত আট আসামিসহ এ পর্যন্ত ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও পিবিআই।