ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নুসরাত অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের একটি দৃষ্টান্ত : মির্জা ফখরুল

নুসরাত অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের একটি দৃষ্টান্ত : মির্জা ফখরুল

thakurgaon-mirza-pic-20190412200810

নিউজ ডেক্স : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শুধু বিএনপি নয়, পুরো জাতি সংকটে আছে। এই বেআইনি ও দখলদার সরকারের কারণে মানুষের মতপ্রকাশের স্বাধীনতা ধংস হয়ে গেছে। শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও শহরে নিজ বাসবভনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বাংলাদেশে তো এখন কোনো রাজনীতি নেই, রাজনীতি তো একটা দলের কাছে চলে গেছে। সেই দলের হাতেই এখন আইনের শাসন ব্যবস্থা, পুলিশ বাহিনী নিয়ন্ত্রণ হয়। সাংবাদিকরাও এখন সত্য প্রকাশ করতে পারে না। মানুষের বাকস্বাধীনতা নেই এখন, তাই অন্যায়কারীরা অন্যায় করতে ভয় পায় না এখন।

তিনি বলেন, এই যে নুসরাত, সে আজ অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের একটি দৃষ্টান্ত হয়ে থাকলো। এই দেশে যে কোনো শাসন ব্যবস্থা নেই, আইনের প্রতি মানুষের ভরসা নেই তা নিজের জীবন দিয়ে প্রমাণ করে দিল নুসরাত।

ঠাকুরগাঁওয়ের হরিপুরে বিজিবির গুলিতে গ্রামবাসী নিহতের ঘটনায় যে মামলা খারিজ হয়েছে সেই সম্পর্কে তিনি বলেন, এই সরকার প্রশাসন, আইন সব নিজ দখলে রেখেছে তার প্রমাণ গরিবের বিচার না পাওয়া। এটা একটা বেআইনি দখলদার সরকার বসে আছে। আমরা সরকারকে বলেছি এই নির্বাচনকে বাতিল করে পুনরায় একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আবু তাহের দুলাল, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মামুন-উর-রশিদ, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগসহ দলটির বিভিন্ন নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!