- Lohagaranews24 - http://lohagaranews24.com -

নিয়ন্ত্রণ হারিয়ে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষ, নারী-শিশুসহ আহত ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারী-শিশুসহ আহত হয়েছেন ৪ জন। শনিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আহতরা সকলে কক্সবাজারের চকরিয়া থানার বাসিন্দা। তারা হলেন, স্টেশন পাড়ার লেগুনা চালক কুতুব উদ্দিন (২৫), ইসলাম নগরের মাহাবুব আলমের পুত্র চালক সহকারি ইয়াছিন আরাফাত (১৪), খাসমহল খাচারি পাড়ার সমশুল আলমের স্ত্রী ছালেহা বেগম (৪০) ও হারবাং গুদার পাড়ার নবাব মিয়ার পুত্র মো. তারেক (১১)।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, কক্সবাজারমুখী হানিফ পরিবহণের যাত্রীবাহী বাসের সাথে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার চালক, সহকারি ও দুই যাত্রী আহত হন। দুমড়ে-মুচড়ে যায় যাত্রীবাহী লেগুনার সম্মুখভাগ। তবে যাত্রীবাহী বাসের কেউ হতাহত হয়নি বলে জানা গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে নিয়ে যান। সেখানে তাদেরকে চিকিৎসাসেবা দেয়া হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাস ও লেগুনা হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। ঘটনাস্থলে বাসের চালক ও সহকারি কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।