ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | নমিনেশন নয়, প্রধানমন্ত্রীর কর্মী হিসেবে থাকতে চাই : আ.লীগ নেতা আমিন

নমিনেশন নয়, প্রধানমন্ত্রীর কর্মী হিসেবে থাকতে চাই : আ.লীগ নেতা আমিন

268

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামীলীগ’র মেধাবী ও চৌকষ রাজনীতিবিদ কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম। ঘটা করে এই নেতা ২৯ আগস্ট সোমবার বিকেল ৪টায় উপজেলা সদরের এক রেষ্টুরেন্টে সাংবাদিকদের সাথে এক সৌজন্য মতবিনিময় সভায় মিলিত হন।

কর্মরত সাংবাদিকদের সুখ-দুঃখের খবর নেয়ার পাশাপাশি বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সহাস্যে কেন্দ্রিয় নেতা আমিনুল ইসলাম আমিন। এক পর্যায়ে তিনি বলেন, আমি নির্বাচনে মনোনয়নের রাজনীতি করি না, যিনি আমাকে কেন্দ্রিয় নেতার মর্যাদার আসনে উন্নীত করেছেন, তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আমি প্রধানমন্ত্রীর তথা বাংলাদেশ আওয়ামীলীগের কর্মী হিসেবে থাকার রাজনীতি করি। তিনি বলেন, আজকে অনেকে দান-খয়রাত করছেন মনোয়ন পাওয়ার জন্যে। আমি’ত ওই রাজনীতি করলে দান-খয়রাত শুরু করে দিতাম।

কেন্দ্রিয় নেতা আমিন আরো বলেন, বাংলাদেশে আজ স্থিতিশীলতা বিরাজ করছে। অর্থনৈতিকভাবে এই দেশ অনেকটা সমৃদ্ধ। বিশ্বনেতারা মাননীয় প্রধানমন্ত্রীকে বিভিন্ন পুরস্কারে ও সম্মাননায় ভূষিত করছে; অনেক পিছিয়ে পড়া দেশকে ‘বাংলাদেশের অগ্রগতি’ থেকে শিক্ষা গ্রহণেরও পরামর্শ দিচ্ছেন। তিনি বলেন, ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের স্থান নেই। নবীজী (সাঃ) সারা জীবনে কারো সাথে রেগে একটা কথাও বলেনি।

সভায় কেন্দ্রিয় নেতার সাথে ছিলেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু, উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার।

সভা শেষে চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম আমিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*