ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা কে কোন দফতর পাচ্ছেন

নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা কে কোন দফতর পাচ্ছেন

195315new-minister_kalerkantho_pic

নিউজ ডেক্স : নতুন বছরের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন্ত্রিসভার আকার বাড়ল। এ দফায় যোগ হলো আরও চারজন মন্ত্রী-প্রতিমন্ত্রী। আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তিন মন্ত্রী ও এক প্রতিমন্ত্রীর শপথ বাক্য পাঠ করান।

জানা গেছে, শপথ নেওয়া চার মন্ত্রী, প্রতিমন্ত্রীর মধ্যে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্বে থাকা নারায়ণ চন্দ্র চন্দ ওই মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী হিসেবে শপথ নেন। এ ছাড়াও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একে এম শাহজাহান কামাল। আর শিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়েছে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী কেরামত আলীকে। তা ছাড়াও আইসিটি মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন আইসিটি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার।

এর আগে ২০১৫ সালের ১৪ জুলাই মন্ত্রিসভায় রদবদল আনা হয়। সে সময় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে, বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান এবং চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতা নুরুল ইসলাম বিএসসিকে পূর্ণমন্ত্রী করা হয়। আর প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তারানা হালিম ও লালমনিরহাট-২ এর সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*