Home | দেশ-বিদেশের সংবাদ | নজমুল হুদার মৃত্যুতে খালেদার শোক

নজমুল হুদার মৃত্যুতে খালেদার শোক

khaleda-2-md20150915212753

নিউজ ডেস্ক : ময়মনসিংহ-৩ আসনের বিএনপির তিনবারের সাবেক সংসদ সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ এফ এম নজমুল হুদা মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বুধবার বেলা সোয়া ২টার দিকে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

রাজনৈতিক জীবনে এ এফ এম নজমুল হুদা দীর্ঘদিন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। বুধবার বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক শোক বাণীতে খালেদা জিয়া বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাতীয়তাবাদী চেতনায় উদ্বুদ্ধ মরহুম এ এফ এম নজমুল হুদা ময়মনসিংহ জেলা বিএনপিকে শক্তিশালী করতে যে অবদান রেখেছেন তা বিএনপি গভীর শ্রদ্ধাভরে চিরদিন স্মরণ রাখবে।

স্বৈরাচারী শাসক ও অগণতান্ত্রিক শক্তির সাথে তিনি কখনো আপস করেননি। একজন বিশিষ্ট আইনজীবী ও শিক্ষাবিদ হিসেবে এলাকায় তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। বিএনপি চেয়ারপারসন এএফএম নজমুল হুদার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*