- Lohagaranews24 - http://lohagaranews24.com -

ধর্ষণের ঘটনায় বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র দেখছেন নাছির

নিউজ ডেক্স : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘সম্প্রতি দেশে নারী ও শিশু ধর্ষণের মতো ন্যক্কারজনক ঘটনা বেড়ে চলেছে। কিন্তু একটি বিষয় লক্ষণীয়, ধর্ষণের মতো ঘটনায় জড়িত যারা তারা কারা? কাদের ইন্ধনে হঠাৎ করে এই ধর্ষণ অপরাধ বেড়ে গেল। কাদের মদদে সারাদেশে এই অপকর্ম চলছে।’

তিনি বলেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য, সরকারের ভাবমূর্তি জনগণের কাছে প্রশ্নবিদ্ধ করে তোলার জন্য কারা এই অস্থিরতা সৃষ্টি করছে। দিন যতই যাচ্ছে তা স্পষ্ট হয়ে উঠছে।

তিনি বলেন, ধর্ষণের মতো অপরাধ ঘটনাকে ইস্যু বানিয়ে করা আন্দোলনের নামে নতুন ষড়যন্ত্রের জাল বুনছে। কারা ফায়দা লুটতে চায়? এই অস্থিরতা সৃষ্টির পেছনে বিএনপি জামায়াতের ষড়যন্ত্র রয়েছে।

রোববার (১১ অক্টোবর) ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ‘এ, বি ও সি’ ইউনিট আওয়ামী লীগের পৃথক কার্যকরী কমিটির সভায় তিনি এ দাবি করেন।

সাবেক সিটি মেয়র বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের সংগঠন। জনগণকে সঙ্গে নিয়েই আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে সকল অপকর্মের দাঁতভাঙা জবাব দেবে। তাই তৃণমূলের নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যে কোনো অপকর্ম ষড়যন্ত্র রুখে দিতে দলীয় নির্দেশনা দেয়া মাত্রই আমাদেরকে ঝাঁপিয়ে পড়তে হবে।’

সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বিশেষ আলোচক ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী।

সভায় নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণবিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম, কার্যনির্বাহী সদস্য মহব্বত আলী খান বক্তব্য দেন।

এছাড়া মো. এয়াকুব, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাশেদ আলী জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবদুর রহিম, ‘এ’ ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম সর্দার প্রমুখ বক্তব্য দেন। জাগো নিউজ