- Lohagaranews24 - http://lohagaranews24.com -

দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগ, রেলের কর্মচারী আটক

নিউজ ডেক্স : দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগে পূর্বাঞ্চল রেলের হিসাব বিভাগে কর্মরত জুনিয়র অডিটর ফয়সাল মাহবুবকে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)।

শনিবার (৮ মে) রাতে তাকে আটক করা হয়। বর্তমানে তিনি রেলওয়ে নিরাপত্তা জেনারেলের চৌকিতে আরএনবি’র হেফাজতে রয়েছেন। বাংলানিউজ

জানা গেছে, ২০২০ সালের শুরু থেকে চলতি বছরের মে মাস পর্যন্ত কর্মচারীদের বেতন জালিয়াতির মাধ্যমে হাতিয়ে নেন ফয়সাল। বিষয়টি নজরে আসলে শনিবার ডেপুটি ফিন্যান্সিয়াল অ্যাডভাইজার মো. শাহজাহান রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান অর্থ ও হিসাব কর্মকর্তা কামরুন্নাহার বরাবর লিখিত অভিযোগ করেন। অভিযোগের বিষয়ে প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় অভিযুক্ত ফয়সালকে আটক করে রেলওয়ে নিরাপত্তা বাহিনী। দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগ থাকলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ফয়সাল ৫০ লাখ টাকা আত্মসাতের কথা স্বীকার করেন।  

জালিয়াতির বিষয়ে জানতে রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান অর্থ ও হিসাব কর্মকর্তা কামরুন্নাহারকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।  তবে আটক ফয়সালের বিষয়ে সিদ্ধান্ত নিতে রোববার (৯ মে) রেলওয়ে পূর্বাঞ্চলের ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে বসেছেন বলে জানিয়েছেন একটি সূত্র।