ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দয়া করে পাকিস্তানের প্রেম প্রীতি ভুলে যান : নৌমন্ত্রী

দয়া করে পাকিস্তানের প্রেম প্রীতি ভুলে যান : নৌমন্ত্রী

shajahan20161007165242

নিউজ ডেক্স : নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, স্বাধীনতার ৪৫ বছর পরেও পাকিস্তানের প্রেম অনেকে ভুলতে পারেননি। আমাদের দেশের তরুণ সমাজ পাকিস্তানের সঙ্গে অন্য দেশের খেলা হলে তাদেরকে সমর্থন করে। যে পাকিস্তান আমাদের মা-বোনদের ইজ্জত হরণ করল, ৩০ লাখ মানুষকে হত্যা করল তাদের সমর্থন করা নির্লজ্জ ছাড়া আর কিছু নয়।

শুক্রবার সকালে চট্টগ্রাম বন্দরের নবনির্মিত এনসিটি গেট-৩ এবং সিএফএস শেডের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি বলেন, পাকিস্তান বাংলাদেশে নাশকতার চক্রান্ত করে যাচ্ছে। পাকিস্তানের দোসররা এখনও দেশে পেট্রোল মেরে মানুষ মারছে।

শাজাহান খান বলেন, দয়া করে পাকিস্তানের প্রেম প্রীতি ভুলে যান। আমাদের দেশে যুদ্ধাপরাধীর বিচারের ফাঁসি হচ্ছে আর পাকিস্তান তাদের জন্য নিন্দা জানায় এবং প্রতিবাদ করে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সাংসদ সদস্য এবং ব্যবসায়ী নেতা এম এ লতিফ এবং সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন নৌ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এমএম তারেকুল ইসলাম, চট্টগ্রাম কাস্টমস কমিশনার এএফএম আবদুল্লাহ খান, বন্দরের সদস্য কমডোর জুলফিকার আজিজ, চিটাগাং চেম্বারের পরিচালক মাহফুজুল হক শাহ, বার্থ অপারেটর অ্যাসোসিয়েশনের সভাপতি ফজলে ইকরাম চৌধুরীসহ বন্দরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*