ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দক্ষিণ আফ্রিকার সফরকে ঘিরে চট্টগ্রামে কঠোর নিরাপত্তা

দক্ষিণ আফ্রিকার সফরকে ঘিরে চট্টগ্রামে কঠোর নিরাপত্তা

bcbsquadsoutha20150711205816

দক্ষিণ আফ্রিকার সফরকে ঘিরে চট্টগ্রামে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য সব ধরনের সতর্কতা গ্রহণ করা হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল্লাহ শনিবার এ তথ্য জানান।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যে ওয়ানডে এবং টেস্ট ম্যাচ উপলক্ষে শনিবার সাড়ে ১২টায় চট্টগ্রাম সার্কিট হাউজে  সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহের মধ্যে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) মেয়র ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দিনের সভাপতিত্বে সভায় জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, বিসিবির ম্যানেজার ফজলে বারী খান রুবেল, পিডিবি, টিঅ্যান্ডটি, ওয়াসাসহ সব সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় চসিক মেয়র বলেন, খেলায় নিরাপত্তা ও সেবা প্রদানে সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে সর্বোচ্চ সহায়তা প্রদান করতে হবে। বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা জাতীয় ক্রিকেট দল চট্টগ্রামে অবস্থানকালে নৌ, সেনা, বিমানবাহিনী, র্যাব, পুলিশ এবং ফায়ার সার্ভিসকে তাদের যথাযথ দায়িত্ব পালন করার জন্যও তিনি নির্দেশ দেন।

সভায় বিভাগীয় কমিশনার জানান, চট্টগ্রামে অনুষ্ঠিত একটি ওয়ানডে ও টেস্ট ম্যাচের টিকিট সোমবার থেকে বিক্রি শুরু হবে। চট্টগ্রামের তিনটি স্থানে খেলার টিকিট পাওয়া যাবে। এর মধ্যে এম এ আজিজ স্টেডিয়ামের কথা জানানো হলেও বাকি দুটি স্থানের ব্যাপারে এখনো পর্যন্ত সিদ্ধান্ত নেয়া হয়নি।

সোমবার সকাল থেকে বুধবার ওয়ানডে খেলার দিন সকাল ৯টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। এর মধ্যে সোম ও মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*