ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | তৈয়বুল’র চিকিৎসা সহায়তা প্রদান করেছেন সৌদি প্রবাসীরা

তৈয়বুল’র চিকিৎসা সহায়তা প্রদান করেছেন সৌদি প্রবাসীরা

342

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সদরের উজিরভিটার অসহায় মোহাম্মদ আইয়ুব’র পুত্র তৈয়বুল ইসলাম (২২) টিউমার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুণছেন। এ সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনলাইন নিউজ পোর্টালে প্রচার হওয়ার পর সৌদিয়ারবে অবস্থানরত লোহাগাড়ার প্রবাসীদের দৃষ্টি আকর্ষণ হয়। তারই প্রেক্ষিতে প্রবাসী মনির খাঁন, মোঃ ফেরদৌস, ইউসুফ সিকদার, হাফেজ জয়নাল আবেদিন, আমির আহমদ, মোঃ লোকমান ও আমান খাঁন সৌদিয়ারবের আবাহা, কামিছ, মোশেইদ, মাহাইল, বারক, কামিসের বাহার এলাকা থেকে তৈয়বুল’র চিকিৎসার জন্য ১ লাখ ১০ হাজার টাকা সংগ্রহ করেছেন। ইতোমধ্যে এ অর্থ তৈয়বুল’র চিকিৎসার জন্য দেশে পাঠিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন সৌদি প্রবাসী মনির খান।

উল্লেখ্য, তৈয়বুল বান্দরবান সরকারী কলেজের বিবিএ (ব্যবস্থাপনা) ৩য় বর্ষের ছাত্র। তার পিতা একজন ফুটপাতের ব্যবসায়ী। ইতোমধ্যে ধার-দেনা ও আত্মীয়-স্বজনদের কাছে থেকে নিয়ে সন্তানের চিকিৎসার জন্য প্রায় ৬/৭ লাখ টাকা খরচ করেছেন। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪র্থ বারের মতো কেমোথেরাফি নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন। ডাক্তার জানিয়েছেন, উন্নত চিকিৎসা ব্যয়বহুল এবং প্রচুর অর্থের প্রয়োজন।

আবদুস সাত্তার (তৈয়বুল ইসলামের মামা) বিকাশ নং- ০১৮১৮-৬১৫০২২, তৈয়বুল ইসলাম (রুগি) বিকাশ নং- ০১৮৪৯-৯১৮৩৩০। আবদুস সাত্তার, হিসাব নং- ১৪৬১৫১১৫৯৫৮, ডাচ বাংলা ব্যাংক, লোহাগাড়া শাখা, চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*