ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন আবদুল খালেক

তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন আবদুল খালেক

31

নিউজ ডেক্স : লোহাগাড়া উপজেলার আধুনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবব্দুল খালেক তৃতীয় বারের মতো লোহাগাড়া উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। গত ১৯ জানুয়ারী জাতীয় শিক্ষা সপ্তাহ’১৮ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করা হয়। তিনি ২০০৩ ও ২০১৩ সালে লোহাগাড়া উপজেলা প্রশাসন এবং ২০১৭ সালে বিএসবি ফাউন্ডেশন ঢাকা কর্তৃক শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় বিদ্যায়পরিচালনা কমিটির সভাপতি, পরিচালনা পর্যদ, শিক্ষক-শিক্ষিক, ছাত্র-ছাত্রী, অভিভাাবকবৃন্দ ও বিভিন্ন সংঘটনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি আধুনগর উচ্চ বিদ্যালয়ে যোগদানের পর থেকে বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে শিক্ষা খাতে ব্যাপক উন্নতি সাধিত করেন। এলাকায় তার ব্যাপক সুনাম রয়েছে।

তিনি বিগত ২০০০ সনের ১৫ জানুয়ারী থেকে পটিয়া পৌরসভাস্থ খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ে এবং ২০০২ সালেন ১ জুলাই থেকে অধ্যবধি আধুনগর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে কর্মরত রয়েছেন। তিনি সাতকানিয়া উপজেলার মধ্য কাঞ্চনা গ্রামের এক মুসলিম পরিবারে ১লা মার্চ ১৯৬৯ সনে জন্মগ্রহণ করেন। তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*