ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | তিন পুলিশের বিরুদ্ধে সহকর্মীকে ধর্ষণের অভিযোগ

তিন পুলিশের বিরুদ্ধে সহকর্মীকে ধর্ষণের অভিযোগ

Ref-md20151006071731

ভারতের উত্তর প্রদেশের ইতাওয়াহ এলাকায় এক নারী কনস্টেবলকে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে পুলিশের দুই কনস্টেবল ও এক গাড়ি চালকের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রদেশের ঝানসি এলাকায় একটি মেলায় দায়িত্ব পালন করছিলেন ওই নারী। খবর এনডিটিভির।

ওই নারী কনস্টেবল মামলার অভিযোগে বলেন, ঝানসি এলাকার একটি মেলায় দায়িত্ব পালন করছিলেন তিনি। এ সময় অজয় যাদব ও রাজা নামের দুই পুলিশ কনস্টেবল তাকে ও অন্য এক নারী কনস্টেবলকে জোর করে গাড়িতে তুলে নেয়। এরপর মেলার ওই স্থান থেকে তাদেরকে অন্য একটি জায়গায় নিয়ে যাওয়া হয়। সেখানে ওই নারী কনস্টেবলকে তরল পানীয় পানের প্রস্তাব দেওয়া হয়। পরে সেটি পান করলে তিনি অচেতন হয়ে পড়েন।

ওই নারী কনস্টেবল বলেন, ধর্ষণের বিষয়টি যাতে অন্য কাউকে না বলি সেজন্য আমাকে অস্ত্রের হুমকি দেয় ওই দুই পুলিশ। তবে তিনি দুইজনের নাম বলতে পারলেও আরেকজনের নাম বলতে পারেননি। গত ২২ থেকে ২৮ সেপ্টেম্বর ঝানসিতে একটি মেলার দায়িত্ব পালন করছিলেন ওই নারী কনস্টেবল। ঘটনার সময় তিনি ও আরেক নারী কনস্টেবলকে জোর করে মেলার বাইরে নিয়ে যান অভিযুক্তরা। সেখানেই তিনি ধর্ষণের শিকার হন বলে জানিয়েছেন।

বর্তমানে তিনি একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নারী কনস্টেবলের বোন বলেন, আমাদের বাবা-মা নেই, এছাড়া আমাদের সম্পূর্ন নিরাপত্তা প্রয়োজন। আমরা ধর্ষকদের বিচার চাই। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী যখন এ ধরনের ঘটনার হোতা তখন আমরা কি করতে পারি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*