ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ঢাবির জিয়া হলে ইয়াবাসহ কর্মচারী দম্পতি আটক

ঢাবির জিয়া হলে ইয়াবাসহ কর্মচারী দম্পতি আটক

download (6)

ইরফান এইচ সায়েম : ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়াউর রহমান হলের এক কর্মচারীর বাসা থেকে প্রায় দুইশ পিচ ইয়াবা ও প্রচুর পরিমানে মাদক সেবনের সরঞ্জামসহ এক কর্মচারী দম্পত্তিকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ। রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ব্যবসার সাথে ওই হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স ও যুগ্ন-সম্পাদক বনি ইয়ামিন জড়িত আছে বলে জানান হলের একাধিক কর্মচারী। আটককৃতরা হলেন-হলের চতুর্থ শ্রেণির কর্মচারী দেলোয়ার হোসেন ও তার স্ত্রী বিলকিস বেগম। এদের মধ্যে দেলোয়ার হোসোকে এবছর ও তার স্ত্রীকে ৯মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শাহবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে, হল থেকে ওই কর্মচারীকে সাময়িক বহিষ্কার করেছে হল কর্তৃপক্ষ এবং একই সাথে ওই কর্মচারীকে আজকের মধ্যে বাসা ছেড়ে দিতে বলা হয়েছে। পরে সিন্ডিকেট সভায় তার বিরূদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। বিশ্ববিদ্যালের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এএম আমজাদ বিষয়টি নিশ্চিত করেন।

হল ও প্রক্টরসূত্রে যায়, গোপন তথ্যের ভিত্তিতে রবিবার রাত ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়াউর রহমান হলের কর্মচারীদের বাসায় অভিযান চালায় বিশ্ববিদ্যালয়ের শাহবাগ থানা পুলিশের একটি টিম। এসময় দেলোয়ার হোসেন নামে হলের চতুর্থ শ্রেণির এক কর্মচারীর রুমে প্রায় দুইশ পিচ ইয়াবা, ইয়াবার খালি পেকেট ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। আটক করা হয় ওই কর্মচারী ও তার স্ত্রী বিলকিস বেগমকে। পরে তাদেরকে থানায় নিয়ে যাওয়া হয়। সোমবার ওই কর্মচারীকে এবছর ও তার স্ত্রীকে ৯ মাসের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত।

হল সূত্রে জানা যায়, হলের কয়েকজন ছাত্রনেতার যোগসাজসে ওই কর্মচারীর স্ত্রী এই ব্যবসা নিয়ন্ত্রণ করত। বাহির থেকে ইয়াবা এনে ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় খুচরা বিক্রি করেন বলে জানান সূত্রটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*