- Lohagaranews24 - http://lohagaranews24.com -

ড. নদভী এমপি সোস্যাল ইসলামি ব্যাংক শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান মনোনিত

26165912_177247353008985_7431419873867855238_n

নিউজ ডেক্স : চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য, ধর্ম মন্ত্রণালয় সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের গভর্ণর, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামিক স্কলার প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী সোস্যাল ইসলামি ব্যাংক লিমিটেড এর শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান মনোনিত হয়েছেন।

গত ২৬ ডিসেম্বর ২০১৭ইং সোস্যাল ইসলামি ব্যাংক লিমিটেড এর ৪০৯তম বোর্ড অব ডাইরেক্টরের সভায় প্রফেসর ড. আবু রেজা নদভী এমপি’কে ২(দুই) বছরের জন্য শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান মনোনিত করা হয়। এছাড়া তিনি ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান এবং অগ্রণী ব্যাংক লিমিটেড এর শরীয়াহ বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী সমাজ কল্যাণ মন্ত্রণালয় পরিচালিত শেখ জায়েদ বিন সুলতান আলে নাহিয়ান ট্রাস্টের সদস্য, ইসলামি আরবী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, ইন্টারন্যাশনাল ইসলামিক রিলিফ অর্গানাইজেশন বাংলাদেশ শাখার নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সৌদি আরবের রিয়াদস্থ ইন্টারন্যাশনাল লীগ ফর ইসলামিক লিটারেচার এর সদস্য হিসেবে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে যাচ্ছেন।