- Lohagaranews24 - http://lohagaranews24.com -

ড. নদভী এমপি ও উপজেলা আ.লীগ নেতৃবৃন্দের দূরত্বের অবসান : কাল লোহাগাড়ায় গণসমাবেশ

01

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কাল ৪ নভেম্বর বেলা ৩টায় বটতলী মোটর ষ্টেশনে এক গণসমাবেশের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠিতব্য গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের এমপি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতাকর্মীসহ সমর্থক ও শুভানুধ্যায়ীদের যথাসময়ে গণসমাবেশে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য , সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী ও স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে দীর্ঘদিন থেকে দূরত্ব ছিল। লোহাগাড়ায় আজকের এ গণসমাবেশকে কেন্দ্র করে গত দু’দিন ব্যাপী পৃথক বৈঠকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদের আন্তরিক প্রচেষ্টায় এ দূরত্বের অবসান হয়েছে বলে জানা যায়।