ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ড. নদভী এমপি’র সাথে নিজামী- গোলাম আজমের ফেইক ছবি প্রকাশ করায় মামলা

ড. নদভী এমপি’র সাথে নিজামী- গোলাম আজমের ফেইক ছবি প্রকাশ করায় মামলা

286

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর সাথে জামায়াতের সাবেক আমির গোলাম আজম ও মতিউর রহমান নিজামীর সাথে কম্পিউটারে এডিট করে ফেইক ছবি করে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন কল্পকাহিনী যুক্ত এবং গল্প সাজিয়ে ফেসবুকে প্রচার করার অপরাধে তথ্য ও প্রযুক্তি আইনে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

গত মঙ্গলবার চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও এডিশনাল পিপি এডভোকেট কামাল উদ্দিন বাদী হয়ে এ মামলা দায়ের করে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফরিদ উদ্দিন খন্দকার জানান, গত ২ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে মাননীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু নেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর বিরুদ্ধে যুদ্ধাপরাধী ও রাজাকার গোলাম আজম ও মতিউর রহমান নিজামীর সাথে কম্পিউটারে ফেইক ছবি সংযুক্ত করে মিথ্যা কল্পকাহিনী দিয়ে একটি অনলাইন পত্রিকায় সংবাদ প্রচার করে। এ ঘটনায় একজন সৌদি প্রবাসী ও ওই অলাইন পত্রিকার সম্পাদকসহ ৪ জনকে আসামী করে এডভোকেট কামাল উদ্দিন নামে এক ব্যক্তি তথ্য ও প্রযুক্তি আইন ২০০৬ এর ৫৭(২) এর ধারা মতে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*