ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ডিসিসি দক্ষিণ ২১নং ওয়ার্ড ছাত্রলীগ নেতার নির্বাচন বয়কট : কাউন্সিলর পদপ্রার্থী লাঞ্চিত

ডিসিসি দক্ষিণ ২১নং ওয়ার্ড ছাত্রলীগ নেতার নির্বাচন বয়কট : কাউন্সিলর পদপ্রার্থী লাঞ্চিত

download (15)

ইরফান এইচ সায়েম : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ (লাটিম প্রতীক) নির্বাচন বয়কট করেছেন। সোমবার সকালে ডাকসুর পাঠকক্ষে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

এদিকে, একই ওয়ার্ডের আরেক কাউন্সিলর পদপ্রার্থী এসএম এনামুল হক আবিরকে (ঘুড়ি প্রতীক) লাঞ্চিত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকেলে রাজধানীর শাহবাগস্থ পাবলিক লাইব্রেরীর সামনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছাত্রলীগের সাবেক নেতা মাইন উদ্দিন বাবুর (কাঁটা চামচ প্রতীক) অনুসারীরা লাঞ্চিত করেছেন বলে অভিযোগ করেন এসএম এনামুল হক আবির। সংবাদ সম্মেলনে আসাদুজ্জামান আসাদ বলেন, রবিবার রাত ১২টা পর্যন্ত আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকে তাকিয়েছিলাম। আশা করেছিলাম, তিনি হয়তো আমাকে সমর্থন না দিলেও, এই ওয়ার্ডটা আমার জন্য উন্মুক্ত করে দিবেন। যেহেতু আমার প্রতি তাঁর নিকট থেকে কোন নির্দেশ আসেনি তাই আমি নির্বাচন বয়কট করলাম।

তিনি বলেন, আমার প্রতি ঢাবির শিক্ষক-ছাত্র-কর্মজীবী জনতার বিশাল একটা সমর্থন রয়েছে। এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মজীবী-ছাত্রদের দিকে তাকিয়েই আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে চেয়েছিলাম। আমি তাদের দ্বারে-দ্বারে গিয়ে যে ভালোবাসা পেয়েছি তা কখনও শোধ করতে পারব না। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, সহ-সভাপতি এইচএম জিসান মাহমুদ, উপ-ক্রীড়া সম্পাদক গোলাম বাকী চৌধুরী প্রমুখ। কাউন্সিলর পদপ্রার্থী এনামুল হক আবীর বলেন, বিকেলে পাবলিক লাইব্রেরীর সামনে আসলে মাইন উদ্দিন বাবুর ১৫-২০জন কর্মী বাইক-মাইক্রো বাস নিয়ে এসে সেখানে উপস্থিত হয়। পরে আমাকে বিভিন্ন বিষয় নিয়ে জেরা করে এবং আমাকে তাদের সাথে নিয়ে যেতে চাই। এসময় আমার সাথে থাকা কর্র্মীরা তাতে বাঁধা দিলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*