ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | ‘ডায়নামিক টাচ্ এসোসিয়েশন’র ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

‘ডায়নামিক টাচ্ এসোসিয়েশন’র ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

IMG_20170628_153431

প্রেস বিজ্ঞপ্তি : গত ২৬ জুন ২০১৭ সোমবার সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে একটি বিলাশ বহুল হোটেল বলরুমে বাংলাদেশীদের ব্যবসায়িক কমিউনিটি ‘ডায়নামিক টাচ্ এসোসিয়েশন’ (ডি.টি.এ.) এর উদ্যোগে ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ডায়নামিক টাচ্ এসোসিয়েশন এর কার্যকরী কমিটির সদস্য মোহাম্মদ আবু হানিফ এর পরিচালনায় বিজনেস ডেভেলপমেন্ট কমিটির সম্মানিত সদস্য ও বাংলাদেশী কমিউনিটি নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ বেলাল উদ্দিনের সভাপতিত্ত্বে অনুষ্টিত হয়।
পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন একাউন্টিং কমিটির সদস্য হাফেজ মোহাম্মদ শেখ ফরিদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কার্যকরী কমিটির সদস্য এম ইউনুচ চৌধুরী ইমু, মোহাম্মদ মামুনর রশিদ,জাহাঙ্গীর আলম মোহাম্মদ ফরহাদ হোসেন ও শেয়ার হোল্ডার হারুনুর রশিদ নুরুচ্ছাফা প্রমুখ।
টেলিকমিউনিকেশনের মাধ্যমে ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভার সফলতা কামনা করেন স্বদেশে অবস্তানরত বিজনেস ডেভেলপমেন্ট কমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জয়নাল আবেদীন জনু, মোহাম্মদ নিজাম উদ্দীন মানিক। শেয়ার হোল্ডার সাইফুদ্দীন খোকন ও শাহ আলম।
উপস্থিত ছিলেন ডায়নামিক টাচ্ এসোসিয়েশন এর শেয়ার হোল্ডার আব্দুর রহিম, দিদার হোসেন, সাইফুল ইসলাম, আবুল হাসান সিকদার, মোহাম্মদ দেলোয়ার, আব্দুল আউয়াল কামাল, মোঃ হেলাল উদ্দীন, মোঃ সাদেক, মোস্তফা জামান, মোঃ মনিরুল ইসলাম, মোহাম্মদ কায়ছার, আব্দুর রহমান প্রমুখ।
বক্তারা ব্যবসায়িক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং উপস্থিত সবাইকে সংযুক্ত আরব আমিরাতের আইনের প্রতি শ্রদ্ধা রেখে প্রবাসী বাংলাদেশীদের সংকটপুর্ণ ভাবমুর্তি উত্তরণে সহায়ক ভুমিকা পালনের অনুরোধ জানান এবং মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*