- Lohagaranews24 - http://lohagaranews24.com -

টেকনাফে ফিশিং ট্রলার থেকে ইয়াবা জব্দ

1455696426

নিউজ ডেক্স : টেকনাফ পৌর এলাকার কায়ূকখালী খালে অভিযান চালিয়ে একটি ফিশিং ট্রলার থেকে ইয়াবা জব্দ করেছে পুলিশ। এ সময় ট্রলার থেকে ৩ লাখ ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার রাত ১০টা হতে মধ্যরাত পর্যন্ত অভিযানে এসব ইয়াবা জব্দ করে টেকনাফ মডেল থানা পুলিশ। এ ঘটনায় ট্রলারটিও জব্দ করা হয়েছে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া বিষয়টি নিশ্চত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওসির নেতৃত্বে টেকনাফ পৌর এলাকার কায়ুকখালী খালে অভিযান চালানো হয়। বুধবার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত ঘাটে ফেরা সব ট্রলারে তল্লাশি করা হয়। ঘাট এলাকায় নোঙ্গর করা এফ বি সাদিয়া নামক ফিশিং বোটে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা বিপুল পরিমাণ ইয়াবার অস্থিত্ব পাওয়া যায়। তা জব্দ করে গভীর রাত পর্যন্ত গণনার পর ৩ লাখ ৮০ হাজার পিচ ইয়াবা পাওয়া যায়।

ওসি রনজিত আরও জানান, ট্রলারটির মালিক টেকনাফ পৌর এলাকার মধ্যম জালিয়াপাড়ার আবদুস সালাম। পুলিশের উপস্থিতি টের পেয়ে উল্লেখিত বোটের মাঝি মাল্লা পালিয়ে যাওয়ায় কাউকে তাৎক্ষণিক আটক করা যায়নি। এটি পুলিশ কর্তৃক জব্দকরা ইয়াবার সর্ব বৃহৎ চালান। জব্দকৃত ফিশিং বোটের মালিক ও মাঝি মাল্লা এবং ইয়াবার প্রকৃত মালিকের সন্ধান বের করে মামলার প্রক্রিয়া চলছে বলে উল্লেখ করেন তিনি।