ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | টেকনাফে ইয়াবা ও স্বর্ণের বারসহ মিয়ানমারের দুই নাগরিক আটক

টেকনাফে ইয়াবা ও স্বর্ণের বারসহ মিয়ানমারের দুই নাগরিক আটক

gold_sm2_925658893

কক্সবাজারের টেকনাফে ইয়াবা ও প্রায় সাড়ে ৬’শ গ্রাম ওজনের চারটি স্বর্ণের বারসহ মিয়ানমারের দুই নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) সদস্যরা। আটকদের মাঝে একজন নারী। মঙ্গলবার বিকেলে পৌরসভার চৌধুরীপাড়া ট্রানজিট ঘাট থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন মিয়ানমারের মংডু শহরের সুধাপাড়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে মো. উসমান (৩৭) একই এলাকার মৃত মো. হাসানের মেয়ে মিনারা বেগম (৩৫)।

টেকনাফ-৪২ বিজিবির অধিনায়ক লেফট্যান্ট কর্নেল মো. আবু জার আল জাহিদ জানান, মিয়ানমার থেকে একদিনের ট্রানজিট পাস নিয়ে আসা যাত্রীরা চোরাচালান করছে এমন সংবাদ পেয়ে টেকনাফ সদর বিওপির নায়েক সুবেদার রুস্তম আলীর নেতৃত্বে বিজিবির টহলদলের সদস্যরা ট্রানজিট ঘাটে যাত্রীদের তল­াশি চালান।

এসময় মো. উসমানের শরীরে অভিনব পন্থায় লুকানো চারটি স্বর্ণের বার (প্রায় ৫৬ ভরি) ও মিনারা বেগমের কাছ থেকে ৯৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধার করা স্বর্ণের দাম প্রায় ২৫ লাখ ও ইয়াবার দাম তিন লাখ টাকা বলে উল্লেখ করেছেন বিজিবির এ কর্মকর্তা। তিনি আরো জানান, আটককৃতদের থানায় সোপর্দ করা হয়েছে।

টেকনাফ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খন্দকার তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*