ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | টাইগারদের নতুন স্পন্সরশিপ পেল ইউনিলিভার

টাইগারদের নতুন স্পন্সরশিপ পেল ইউনিলিভার

bangladesh-cricket-u-20180906132152 (1)

নিউজ ডেক্স : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অফিসিয়াল স্পন্সর হয়েছে বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভার। মাশরাফি-সাকিবদের নতুন স্পন্সর হিসেবে চুক্তি করে প্রতিষ্ঠানটি। আসন্ন এশিয়া কাপসহ দীর্ঘমেয়াদেই বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছে তারা।

আজ বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দীন চৌধুরী সুজন। তবে ইউনিলিভার কত দিনের জন্য বাংলাদেশ দলের সঙ্গে চুক্তি করছে তা জানাননি নিজামউদ্দীন সুজন।

ক্রিকেট দলের স্পন্সর কারা হচ্ছে এমনটি জানতে আজ সকাল থেকেই মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে  ভিড় করেন গণমাধ্যম কর্মীরা। বেলা সাড়ে বারোটায় এশিয়া কাপের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও নানাবিদ কারণে সময়মতো শুরু করা যায়নি এই সম্মেলন। পরে বিসিবি সিইও স্পন্সরের বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত মাসের শেষদিকে হুট করেই বাংলাদেশ দলের স্পন্সরশীপ বাতিল করে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান ‘রবি’। জাতীয় দলের ক্রিকেটাররা অন্য মোবাইল সেবাদান প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ থাকাসহ বেশ কয়েকটি কারণ দেখিয়ে নিজেদের সরিয়ে নিয়েছিল রবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!