ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জাতীয় পতাকার মর্যাদা অক্ষুণ্ন রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী

জাতীয় পতাকার মর্যাদা অক্ষুণ্ন রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী

resize45142

নিউজ ডেস্ক : জাতীয় পতাকার মর্যাদা অক্ষুণ্ন রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বগুড়া সেনানিবাসের শহীদ বদিউজ্জামান প্যারেড গ্রাউন্ডে সেনাবাহিনী আয়োজিত ১২ ল্যান্সারকে ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান অনুষ্ঠানে এ আহ্বান জানান প্রধানমন্ত্রী।

ল্যান্সারদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমাদের জাতীয় পতাকার মর্যাদা যেন কখনো ক্ষুণ্ন না হয় সেদিকে আমাদেরকে খেয়াল রাখতে হবে। পতাকার মর্যাদা যেন সবসময় শক্ত ও সমুন্নত থাকে।’

এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় একদিনের সরকারি সফরে হেলিকপ্টারে বগুড়া সেনানিবাসে পৌঁছান প্রধানমন্ত্রী। সেনানিবাসে আনুষ্ঠিনকতা শেষে বেলা আড়াইটায় প্রধানমন্ত্রী স্থানীয় আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

প্রধানমন্ত্রী জনসভাস্থলে স্থাপিত ডিজিটাল ইলেক্ট্রনিক বোর্ডের মাধ্যমে যে প্রকল্পগুলোর উদ্বোধন এবং ভিত্তি স্থাপন করবেন সেগুলো হলো : নবনির্মিত ১০ তলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, আঞ্চলিক পাসপোর্ট অফিস, গাবতলী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, বগুড়া শিবগঞ্জ উপজেলার মোকামতলায় পুলিশ তদন্ত কেন্দ্র, নন্দীগ্রাম উপজেলায় কুন্দরহাট হাইওয়ে পুলিশ আউটপোস্টসহ আনুমানিক ১ হাজার কোটি টাকা ব্যয় সাপেক্ষে ৫০টি উন্নয়ন প্রকল্প।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*