Home | দেশ-বিদেশের সংবাদ | জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন এরশাদ

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন এরশাদ

image_printপ্রিন্ট করুন

213518_pic

নিউজ ডেক্স : সিঙ্গাপুরে ‘উন্নত চিকিৎসা’ শেষে দেশে ফিরে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ (বৃহস্পতিবার) বিকেল ৫টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে এ সংবাদ সম্মেলনে কথা বলবেন তিনি।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়, আজ ২৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫টায় বারিধারার প্রেসিডেন্ট পার্কে এক জরুরি সংবাদ সম্মেলনে কথা বলবেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

গত ১৬ দিন পর গতকাল বুধবার দেশে ফিরেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তবে বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি তিনি। অপেক্ষমাণ সাংবাদিকরা তার গাড়ি দেখে এগিয়ে গেলেও চালক গাড়ি থামাননি।

বুধবার রাত ৯টায় হযরত শাহজালাল বিমানবন্দরে এরশাদের সঙ্গে দেশে ফিরেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, এরশাদের পিএ মঞ্জুরুল ইসলাম।

এর আগে গত ১০ ডিসেম্বর ‘উন্নত চিকিৎসার’ জন্য সিঙ্গাপুরে যান প্রধানমন্ত্রীর এ বিশেষ দূত। জাতীয় সংসদ নির্বাচনের আগে সিঙ্গাপুরে চিকিৎসা নিতে যাওয়া নিয়ে শুরু হয় নানা গুঞ্জন।

২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনের আগেও এরশাদ ‘অসুস্থ’ হলে সিএমএইচে ভর্তি হন। সেখানে ভর্তি থাকা অবস্থায় তিনি এমপি নির্বাচিত হন এবং পরে প্রধানমন্ত্রীর বিশেষ দূতের দায়িত্ব পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!