ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | জঙ্গল পদুয়ায় হাতির আক্রমণে অজ্ঞাত মহিলার মৃত্যু

জঙ্গল পদুয়ায় হাতির আক্রমণে অজ্ঞাত মহিলার মৃত্যু

01

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার জঙ্গল পদুয়ায় বন্যহাতির আক্রমণে ২৩ সেপ্টেম্বর বিকেলে অজ্ঞাতনামা এক মহিলার মৃত্যু হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ২৪ সেপ্টেম্বর সকালে লোহাগাড়া থানা পুলিশ ও পদুয়া বনবিভাগের লোকজন ক্ষতবিক্ষত ওই অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানিয়েছেন, ওই অজ্ঞাত মহিলাকে ১০/১২ দিন যাবত জঙ্গল পদুয়া এলাকায় ঘুরাঘুরি করতে দেখা গেছে। ওই মহিলাটি মানষিক ভারসাম্যহীন ছিল বলে এলাকাবাসীরা জানান। স্থানীয়রা বন্যহাতির দল ঘটনাস্থলে অবস্থান করছিল নিশ্চিত হয়ে তাকে (অজ্ঞাত মহিলা) ওইদিকে যেতে নিষেধ করেছিল। কিন্তু সে মানষিক ভারসাম্যহীন হওয়ায় কারো নিষেধ না শুনে ঘটনাস্থলে গিয়ে হাতির আক্রমণের শিকার হয়। ওই মহিলাকে মারার পর থেকে হাতির দল সারারাত চিৎকার চেচামেচি করছিল বলে স্থানীয়রা সূত্রে প্রকাশ।

লোহাগাড়া থানায় অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশের কোন পরিচয় না পাওয়ায় স্থানীয়দের লাশটি দাফনের জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, বন্যহাতির দল জঙ্গল পদুয়ায় বেশ কয়েকদিন যাবত অবস্থান করছিল। কয়েকদিনে প্রায় অর্ধশত খামার ভাংচুর করেছে বলে স্থানীয় জাহেদুল ইসলাম জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*