ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | চুনতী সীরতুন্নবী (সঃ) মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চুনতী সীরতুন্নবী (সঃ) মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

72280798_177388270103076_497336614213648384_n

চুনতীর শাহ সাহেব কেবলা (রহঃ) কর্তৃক প্রবর্তিত ঐতিহাসিক ১৯ দিনব্যপী সীরতুন্নবী (সঃ) মাহফিলের এক প্রস্তুতি সভা ১৬ অক্টোবর ২০১৯ রাতে নগরীর রীমা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

আগামী ১০ই নভেম্বর ২০১৯ হতে লোহাগাড়ার চুনতীতে সীরাত ময়দানে শুরু হতে যাচ্ছে ৪৯তম এই মাহফিল। এবার সর্ব-সম্মতিক্রমে মাহফিলের বাজেট নির্ধারণ করা হয়েছে আড়াই কোটি টাকা।

এতে গত বছরের মাহফিলের আয়-ব্যয়ের হিসাবনিকাশ ও আসন্ন মাহফিলের বাজেট পেশ করেন শাহ সাহেব কেবলার দৌহিত্র মাওলানা আব্দুল মালেক ইবনে দিনার নাজাত।

মুতাওয়াল্লি কমিটির সভাপতি ও মরহুম শাহ সাহেব কেবলার দৌহিত্র মাওলানা হাফিজুল ইসলাম আবুল কালাম আজাদের সভাপতিত্বে, কাশশাফুল হক শেহজাদ ও জাহিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মেহমান ছিলেন, চট্টগ্রাম সিটির প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চুনতী মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও সীরাত মাহফিল বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক আলহাজ্ব ইসমাইল মানিক, মুতাওয়াল্লি কমিটির সদস্য ও প্রবীণ আলেমে দ্বীন মাওলানা কাজী নাছির উদ্দীন, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আনোয়ার কামাল, চবি ইসলামিক স্টাডিজ-এর চেয়ারম্যান প্রফেসর ড. এনামুল হক, সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক এডিএম আব্দুল বাসেত, লোহাগাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির,কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক, ট্রমা ও অর্থোপেডিক বিশেষজ্ঞ ও সার্জন লোহাগাড়ার কৃতি সন্তান ডা. মাহমুদুর রহমান,উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল আবচার, সোনাকানিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূর আহমদ, চুনতী ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন জনু, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ জুনাইদ চৌধুরী, শাহ সাহেব কেবলার দৌহিত্র তৈয়বুল হক বেদার, মুতাওয়াল্লি কমিটির সদস্য এডভোকেট মিনহাজুল আবরার, চুনতী মাদ্রাসা তোলাবায়ে সাবেক্বিনের সেক্রেটারি অলিউদ্দিন মোহাম্মদ, শফিক আহমদ, সিরাজুল আরেফিন, এরশাদুল হক ভুট্টো, রাশেদুল হক টিপু, আলহাজ্ব কাজী আরিফুল ইসলাম, আলহাজ্ব ইদ্রিস মিনহাজ, আবু তাহের সওদাগর, গোলাম কবীর, মাওলানা মমতাজুর রহমান, ব্যবসায়ী জসিম উদ্দিন কবির, নূর মোহাম্মদ শহীদুল্লাহ্, মোহাম্মদ নাঈম ও যুবলীগ নেতা ফজলে এলাহি আরজু প্রমুখ।

সভা শেষে মিলাদ ও আখেরি মোনাজাত পরিচালনা করেন মাওলানা জাফর সাদেক মিয়াজি। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!