ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চুনতি সীরত মাহফিলে এ বারের বাজেট ১ কোটি ৮৫ লাখ টাকা

চুনতি সীরত মাহফিলে এ বারের বাজেট ১ কোটি ৮৫ লাখ টাকা

35

এলনিউজ২৪ডটকম : চুনতিতে অনুষ্ঠিতব্য ১৯ দিন ব্যাপী সীরত মাহফিলে সম্ভাব্য খরচের বাজেট ধরা হয়েছে ১ কোটি ৮৫ লাখ টাকা। প্রতিদিন আগত মেহমানদের মাঝে দু’বেলা খাবার পরিবেশন করা হবে। আখেরী মোনাজাতের দিন লক্ষাধিক মুসল্লীদের মাঝে তাবরুক বিতরণ করা হবে। মাহফিলকে সার্থক ও সুচারূপে সম্পন্ন করার জন্য একটি শক্তিশালী কমিটি রয়েছে। এছাড়া ১৭টি উপ-কমিটি কাজ করে যাবেন। ভক্তদের দান, অনুদান থেকে এ তহবিল গঠন করা হয়।

আগামী ১১ ডিসেম্বর থেকে মাহফিল শুরু হবে। ১৯৭২ সাল থেকে মাহফিল চলে আসছে। চুনতির শাহ ছাহেব কেবলা আশেকে রাসুল (স.) অলিকুল শিরোমনি মুজাদ্দেদে মাহফিল সীরতুন্নবী (স.) প্রখ্যাত আলেমে দ্বীন হযরত আলহাজ্ব শাহ্ মাওলানা হাফেজ আহমদ (রা. আ.) মাহফিল প্রবর্তন করেন। ২ ডিসেম্বর চুনতি সীরত মাহফিল কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ তথ্য প্রকাশ করা হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চুনতি হাকিমিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুল হক নিজামী। মাহফিল পরিচালনা কমিটির সদস্য জাহেদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন শাহ সাহেব কেবলার দৌহিত্র ও মাহফিল পরিচালনা কমিটির অন্যতম সদস্য মাওলানা আব্দুল মালেক মোঃ ইবনে দিনার (নাজাত)।

বক্তব্য রাখেন সদস্য তৈয়বুল হক বেদার, মাহফিল পরিচালনা কমিটির সদস্য মছিহুল আজিম খান ছিদ্দিকী, কাজী আরিফুল ইসলাম, কশষাফুল হক শেহজাদ, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাংবাদিক মোঃ জামাল উদ্দিন ও মোহাম্মদ নঈম প্রমুখ। সাংবাদিক সম্মেলনে লোহাগাড়ার কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*