ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চুনতি ফাউন্ডেশনের উদ্যোগে ৬শ দুঃস্থদের ফ্রি চিকিৎসাসেবা প্রদান

চুনতি ফাউন্ডেশনের উদ্যোগে ৬শ দুঃস্থদের ফ্রি চিকিৎসাসেবা প্রদান

294

এলনিউজ২৪ডটকম : চুনতি ফাউন্ডেশনের উদ্যোগে ১৫ সেপ্টেম্বর সকাল ৯টায় থেকে ৬শ জন এলাকার হতদরিদ্র, অবহেলিত ও দুঃস্থদের মাঝে ফ্রি চিকিৎসাসেবা প্রদান করেছেন। চুনতি হাফেজিয়া আদর্শ মাদ্রাসা প্রসঙ্গে এ চিকিৎসাসেবা প্রদান করা হয় বলে জানা গেছে।

ফ্রি চিকিৎসাসেবা প্রদান করেন ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন মেডিকেল কলেজের চিকিৎসক যথাক্রমে ডাঃ মোহাম্মদ ইলিয়াস, ডাঃ নাহিদুল হাসান, ডাঃ মোহাম্মদ বেলাল উদ্দিন, ডাঃ সাখাওয়াত হোসেন (টুটুল), ডাঃ এ. এইচ. এম আতাউল্লাহ, ডাঃ আসরারুল হক, ডাঃ মোঃ ফরহাদ উদ্দিন, ডাঃ এ. ডব্লিউ. এম তাহমিদ হোসেন, ডাঃ নাফিয়া তাহসিন ও ডাঃ মোশাহিদ রাহিদ।

এ উপলক্ষে ফ্রি চিকিৎসাসেবা ক্যাম্পস্থলে এক সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানী লিমিটেডের ডাইরেক্টর ও টেলিটক বাংলাদেশ লিমেটেডের মহা ব্যবস্থাপক প্রকৌশলী শাহ আলম। উদ্বোধনী বক্তব্য রাখেন চুনতি ফাউন্ডেশনের এম আজিজুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব অধ্যাপক শফিক আহমদ, অধ্যাপক আমান উল্লাহ, আলহাজ্ব আকতার উল্লাহ, ব্যবসায়ী আবুল হাসেম, সমাজসেবক মুজিবুল হক, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, সাংবাদিক আবদুল আউয়াল জনি, দৈনিক চট্টগ্রাম প্রতিদিন ও সাপ্তাহিক গণঅধিকার লোহাগাড়া প্রতিনিধি সাত্তার সিকদার।

295

চুনতি ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন নির্বাহী সদস্য মোহাম্মদ হোসেন, ডাঃ শরিফ, মামুনুল হক, সিরাজুল ইসলাম, আবুল ফয়েজ, জসিম উদ্দিন, মোঃ ফারুক, এডভোকেট ইমতিয়াজ, আমানুল হক, মঞ্জুর আলম, ফেরদৌস, এহছান, জমির উদ্দিন বাবর, মোঃ ইউসুফ, মোঃ রফিক ও জাফর মেম্বার প্রমুখ।

বক্তারা বলেন, চুনতি ইউনিয়নে অনেক জ্ঞানী-গুণি ব্যক্তির জন্মস্থান। যাঁরা দেশ-বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচেছন। ‘চুনতি ফাউন্ডেশন’ একটি সমাজ উন্নয়ন ও সেবামূলক সংগঠন। সমাজের সকল স্তরের লোকজনকে ‘চুনতি ফাউন্ডেশ’র সাথে একাত্মতা প্রকাশ করে সংগঠনের কার্যক্রমকে তরান্বিত করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*