ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চুনতির সীরতুন্নবী (স.) মাহফিলে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা আমিন

চুনতির সীরতুন্নবী (স.) মাহফিলে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা আমিন

36

এলনিউজ২৪ডটকম : ১৯দিন ব্যাপী মাহফিলে সীরতুন্নবী (স.)’র ৬ষ্ঠ দিবস ২৮ ডিসেম্বর বাদে আছর হতে শুরু হয়। পদুয়া হেমায়তুল ইসলাম মাদ্রাসার পরিচালক মাওলানা ছরওয়ার কামাল আজিজীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বয়ান পেশ করেন মাওলানা জালাল উদ্দিন, মাওলানা মুহাম্মদ ওসমান গণি ও মাওলানা মুখলিছুর রহমান।

অঘোষিত সফর বাদে মাগরিব বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম উপস্থিত হলে সীরত মাহফিল পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য আবদুল মালেক মুহাম্মদ ইবনে দিনার নাজাত ও তৈয়বুল হক বেদারসহ অন্যান্যরা স্বাগত জানান। অভ্যর্থনা কক্ষে শুভেচ্ছা বিনিময়ের এক পর্যায়ে আওয়ামীলীগ নেতা আমিন বলেন, নবীজী (স.) ও হযরত শাহে ছাহেব কেবলার টানে এসেছি। ১৯দিন ব্যাপী সীরতুন্নবী (স.) মাহফিল হযরত শাহে ছাহেব কেবলার উজ্জ্বল কেরামত। মুসলমানদের অন্তরে ইসলামের সৌন্দর্য বর্ধনে এই মাহফিল গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

তিনি আরো বলেন, চুনতি অলি বুজুর্গর পদচারণায় ধন্য। এখানে এলে রূহহানিয়াত এবং আধ্যাত্মিকতার অপরূপ অনুভূতি জাগে। যেটা ভাষায় প্রকাশ অসম্ভব। তিনি মাহফিলের পরিচালনা পর্ষদের সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা নবীজী (সঃ) এর মাহফিলের কর্মী। আপনারা অতি সৌভাগ্যবান। আমি মাহফিলের সফলতা কামনা করছি। তিনি হযরত শাহ্ ছাহেব কেবলার মাজার জেয়ারত করে দেশ ও জাতির সুখ-সমৃদ্ধির জন্য বিশেষ মোনাজাত করেন।

কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলামের সাথে বেশ ক’জন সাংবাদিকসহ সাতকানিয়া- লোহাগাড়ার আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*