- Lohagaranews24 - http://lohagaranews24.com -

চুনতিতে লেগুনার সাথে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, আহত ৪

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে লেগুনার সাথে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার চুনতি ইউনিয়নের বাগান পাড়ার মোস্তাক আহমদের পুত্র এনামুল হক বাবু (২৭), রোস্তমের পাড়ার বসু মিয়ার পুত্র হেলাল হোসেন লেদু (৩৮), চকরিয়া উপজেলার উত্তর হারবাং ইচাছড়ি এলাকার আবুল হাশেমের পুত্র মো. কাইছার (১৯) ও উত্তর হারবাং কোরবানিয়া ঘোনার মো. আরিফ (২২)। আহতরা সকলে মোটরসাইকেল আরোহী।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, কক্সবাজারমুখী তমা গ্রুপের শ্রমিকবাহী লেগুনার সাথে বিপরীতমুখি দুইটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চার মোটরসাইকেল আরোহী গুরতর আহত হন। দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেল ২টি ও ক্ষতিগ্রস্ত হয় লেগুনার সম্মুখভাগ। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বাবু ও লেদুকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম শহরে প্রেরণ করা হয়েছে। কাইছার ওই বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন ও আরিফ প্রাথমিক চিকিৎসা শেষে চকরিয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত লেগুনা ও মোটরসাইকেল ২টি হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। ঘটনাস্থলে লেগুনার চালক ও সহকারিকে পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।