ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চুনতিতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২ : আহত ২১

চুনতিতে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২ : আহত ২১

345

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি হাজী রাস্তার মাথা এলাকায় ১১ অক্টোবর দুপুরে কক্সবাজারমুখী ইউনিক পরিবহণের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৪-৩৩১৪) ও বিপরীতমুখি খালি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৫০৪১) এর মধ্যে সংঘর্ষে ২ জন নিহত এবং ২১ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

নিহতরা হলেন লোহাগাড়ার চুনতি নারিশ্চা গ্রামের মোস্তাক আহমদের পুত্র প্রবাসী ছগির আহমদ (২৫) ও কক্সবাজারের কুতুবদিয়া বড়ঘোপ মাতব্বর পাড়ার জাকের হোসেন প্রকাশ লেটুর পুত্র সাহেদুল করিম কালু (১৫)।

আহতরা হলেন যথাক্রমে রামু সেনানিবাসের সদস্য ফেনী জেলার আব্দুর কাদেরের পুত্র জয়নাল আবেদীন (২৩), বোয়ালখালী হাজীর হাট আমতল এলাকার হরাধনের স্ত্রী সবিতা দাশ (৭০), সুজিত দত্তের স্ত্রী জনু দত্ত (৪০), খোকন দত্তের স্ত্রী রপ্না দত্ত (৪৫), কক্সবাজারের চকরিয়ার ফরিদ উদ্দিনের পুত্র মোঃ রানা (৩১), কন্যা ছামিয়া (১৭), সৈয়দ কবিরের স্ত্রী দিল নূর (৪৫), কুতুবদিয়ার আবু তাহেরের পুত্র লিটন (৩০), উখিয়া মরিচ্যা এলাকার জাফর আলমের পুত্র মোঃ রফিক (২৬), ঈদগাঁও এলাকার বাসিন্দা আবুল কাশেম, দূর্ঘটনা কবলিত ট্রাক চালক নঁওগা জেলার বাসিন্দা মোঃ কোরবান ও অজ্ঞাত ৪ জন পুরুষ এবং ১ জন মহিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করেন বলে হাসপাতাল সূত্রে প্রকাশ। এছাড়া আহত অন্যান্যদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

346

চুনতি পুলিশ ফাঁড়ি ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কক্সবাজার অভিমুখী ইউনিক সার্ভিসের একটি বাস ধাবমান একটি ৩ চাকার গাড়িকে ওভারটেক করে। এ সময় বিপরীতমুখী একটি খালি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পিছন দিকে ধাক্কা মারে। ফলে ইউনিক বাসের পিছনের অংশ চুর্ণবিচুর্ণ হয়ে যায় এবং বাসে থাকা যাত্রীরা মারাত্মকভাবে আহত হন। তাৎক্ষণিকভাবে আহতদেরকে উদ্ধার করে লোহাগাড়ার বিভিন্ন বেসরকারী হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এ ব্যাপারে হাইওয়ে পুলিশ বাদী হয়ে একটি মামলা রুজু করেছেন। লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আশংকা করছেন এ ঘটনায় মৃত্যের সংখ্যা আরো বাড়তে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*