Home | লোহাগাড়ার সংবাদ | চুনতিতে পল্লী বিদ্যুতের লাইনম্যানকে প্রহার

চুনতিতে পল্লী বিদ্যুতের লাইনম্যানকে প্রহার

330

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পল্লী বিদ্যুতের এক লাইনম্যানকে বেদম প্রহার করার সংবাদ পাওয়া গেছে। প্রহৃত লাইনম্যানের নাম শাহিনুল ইসলাম (২৮)। ৫ অক্টোবর বুধবার বেলা ১২টায় চুনতি মাঝের পাড়ায় এ ঘটনা ঘটার সংবাদ পাওয়া গেছে। শাহিন ফরিদপুর মধুখালী কামারখালী এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন থেকে পল্লী বিদ্যুৎ সমিতি চট্টগ্রাম-১ লোহাগাড়া জোনাল অফিসে কর্মরত।

জানা যায়, লোহাগাড়া জোনাল অফিসের লাইনম্যান শাহিনুর ইসলাম লোকজন নিয়ে বিদ্যুতের মেইন লাইনের নিচের গাছের ঢালপালা কাটার জন্য চুনতি আদর্শ পাড়া এলাকায় গেলে স্থানীয় ইসহাক মাষ্টারের ছেলে মোঃ নাছির উদ্দিন বাঁধা দেয়। বাঁধা না মেনে গাছ কাটলে নাছির লাইনম্যান শাহিনকে বেধম মারধর করে। শাহিনের শোরচিৎকারে বিদ্যুতের অন্যান্য লোকজন এগিয়ে গেলে নাছির পালায়। খবর পেয়ে লোহাগাড়া জোনাল অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার ইকবাল বাহার চৌধুরী ঘটনাস্থলে গিয়ে আহত শাহীনকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ শামশুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। লিখিত অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান।

আহত শাহিন বলেন, যুক্তিসঙ্গত কারণ ছাড়াই নাছির উদ্দিন তাকে প্রহার করেছে। কোন কিছু বুঝার চেষ্টাও করেনি নাছির।

লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার ইকবার বাহার চৌধুরী বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। বিদ্যুৎ সংযোগ লাইনের নিরাপত্তার জন্য গাছের ঢালাপালা কাটার ব্যবস্থা নেয়া হয়। সেখানেই লাইনম্যানকে মারধর করা হয়। এ ব্যাপারে উধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

একইদিন নাছির উদ্দিনের বাড়ির বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। অভিযুক্ত নাছির উদ্দিনকে না পাওয়া এ ব্যাপারে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*