- Lohagaranews24 - http://lohagaranews24.com -

চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বিশ্রামের জন্য হাসপাতালে মহিউদ্দিন

054050mohiuddin

নিউজ ডেক্স : সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফেরার পর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি সুস্থ আছেন।

চিকিৎসকের পরামর্শে তাঁকে সেখানে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন তাঁর একান্ত সহকারী সচিব ওসমান গণি।

সিঙ্গাপুর থেকে গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে মহিউদ্দিন ঢাকায় পৌঁছান। এরপর চিকিৎসকের পরামর্শে তাঁকে আবার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ওসমান গণি গত সোমবার সন্ধ্যায় বলেন, ‘স্যার সুস্থ আছেন। কিন্তু চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তাঁকে কিছুদিন বিশ্রামে থাকতে হবে। ঢাকায় আসার পর রাতেই স্কয়ার হাসপাতালের কেবিনে ভর্তি করা হয়েছে। হাসপাতালে কয়েক দিন চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকার পর ঢাকায় বড় ছেলের বাসায় থাকবেন তিনি। চট্টগ্রামে যেতে মাসখানেক সময় লাগতে পারে। ’

উল্লেখ্য, গত ১১ নভেম্বর রাত সাড়ে ১০টা দিকে অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রামের বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয় মহিউদ্দিন চৌধুরীকে।

পরদিন দুপুরে তাঁকে এয়ার অ্যাম্বুল্যান্সে নেওয়া হয় স্কয়ার হাসপাতালে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য গত ১৬ নভেম্বর এই রাজনীতিবিদকে সিঙ্গাপুরের অ্যাপোলো গ্লিনিগ্যালস হাসপাতালে নেওয়া হয়। ওই হাসপাতালে মহিউদ্দিনের হার্টের দুটি ব্লকে রিং বসানো হয়।