Home | লোহাগাড়ার সংবাদ | চলুন আমরা সর্বদা সত্য, সুন্দর ও ন্যায়ের পথে চলি : চট্টগ্রাম জেলা প্রশাসক

চলুন আমরা সর্বদা সত্য, সুন্দর ও ন্যায়ের পথে চলি : চট্টগ্রাম জেলা প্রশাসক

596

এলনিউজ২৪ডটকম : প্রতিটি মানুষকে একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়েই এগিয়ে যেতে হবে। কারণ লক্ষ্যভ্রষ্ট মানুষ কোনদিন সুস্থ মনের অধিকারী হতে পারে না। আমরা লক্ষ্যহীন মানুষকে ভবঘুরে আখ্যায়িত করতে পারি। দুর্নীতি, দুর্নাম ও মিথ্যাচার একই মায়ের গর্ভে জন্মগ্রহণ করে। অপরদিকে, সত্য, সুন্দর ও ন্যায় জন্মগ্রহণ করে অপর মায়ের গর্ভে। আমরা জাতি হিসাবে উন্নত পথযাত্রী। এ পথে চলতে ও জননেত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করতে সত্য, সুন্দর ও ন্যায়ের পথের কোন বিকল্প নেই। চলুন সর্বদা সত্য, সুন্দর ও ন্যায়ের পথে চলি। ১৭ অক্টোবর দুপুরে লোহাগাড়া উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চট্টগ্রাম জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী  উপরোক্ত কথা বলেছেন।

biman-ad

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুব আলম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ফরিদ উদ্দিন খাঁন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার), হাজী সামশুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার চৌধুরী ও সুফী ফতেহ আলী ওয়াইসী মহিলা মাদ্রাসার অধ্যক্ষ সোলাইমান কাশেমী।

শিক্ষক প্রদীপ দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা ভাইসচেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী, দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সুধীবৃন্দ।

অনুষ্ঠানে ১শ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ ২ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!