ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চলন্ত বিমানেই পাইলটের মৃত্যু

চলন্ত বিমানেই পাইলটের মৃত্যু

pilot20151006075248

যুক্তরাষ্ট্রের ফোয়েনিক্স অঙ্গরাজ্য থেকে বোস্টনে যাওয়ার পথে চলন্ত অবস্থায় বিমানের একজন পাইলট মারা গেছেন। সোমবার ভোরে আমেরিকান এয়ারলাইন্সের একটি বিমানের ওই পাইলট অসুস্থ হয়ে পড়ায় বিমানটি জরুরি অবতরণ করা হয়। কিন্তু সেটি অবতরণ করার আগেই মারা যান তিনি। খবর ডেইলি মেইলের।

রোববার স্থানীয় সময় রাত ১১টা ৫৫ মিনিটে আমেরিকান এয়ারলাইন্সের ফ্লাইট-৫৫০ আরিজোনা অঙ্গরাজ্যের ফোয়েনিক্স থেকে যাত্রা শুরু করে। সোমবার সকাল সোয়া সাতটার দিকে বিমানটির বোস্টনে পৌঁছানোর কথা ছিলো। ১৪৭ জন যাত্রী ও পাঁচ ক্রুসহ ১৫২ জন আরোহী ছিলেন বিমানটিতে। কিন্তু পথিমধ্যে হঠাৎ পাইলট অসুস্থ হয়ে পড়েন। পরে চলন্ত বিমানেই মারা যান পাইলট। তবে এখন পর্যন্ত পাইলটের মৃত্যুর কোনো কারণ জানায়নি কর্তৃপক্ষ।

আমেরিকান এয়ারলাইন্সের এক মুখপাত্র জানান, বিমানের পাইলটের মৃত্যুর পর সহকারী পাইলট বিমানটির নিয়ন্ত্রণ নেন এবং নিউইয়র্ক অঙ্গরাজ্যের সিরাক্যুস বিমানবন্দরে সোমবার সকাল ৭ টা ১৩ মিনিটে জরুরি অবতরণ করেন।

বিমানটির একজন যাত্রী সিবিএস নিউজকে বলেন, সহকারী পাইলট যখন পাইলটের অসুস্থ হয়ে পড়ার ঘোষণা দেন তখন সবার মাঝে আতঙ্ক তৈরি হয়। এদিকে, যাত্রীরা অভিযোগ করছেন, চলন্ত অবস্থায় বিমানটির পাইলট মারা যাওয়ার তথ্য তাদেরকে সঠিকভাবে জানানো হয়নি।

আমেরিকান এয়ারলাইন্সের এক বিবৃতিতে পাইলটের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করা হয়েছে। একইসঙ্গে পাইলটের পরিবার ও তার সহকর্মীদের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*