ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চরম্বা বিবিবিলায় অগ্নিকান্ডে দু’দোকান পুড়ে ছাই

চরম্বা বিবিবিলায় অগ্নিকান্ডে দু’দোকান পুড়ে ছাই

98

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বা বিবিবিলা বৌদ্ধ মন্দিরের সামনে দু’টি মুদির দোকানে গত ১০ জুন শুক্রবার রাত সাড়ে ১১টায় অগ্নিকান্ডে একটি মুদি ও অপর একটি সারের দোকান পুড়ে গেছে হয়ে যাওয়ার সংবাদ পাওয়া গেছে। ক্ষতিগ্রস্থরা হলেন মুদি দোকানদার লোকমান হাকিম ও সারের দোকানদার ছিদ্দিক আহমদ। ক্ষতিগ্রস্থরা দাবী করছেন ক্ষয়ক্ষতির পরিমাণ ৮ লক্ষাধিক টাকা। বৈদ্যুতিক শর্ট সার্কিটে অগ্নিকান্ডের সূত্রপাত।

লোকমান হাকিম জানিয়েছেন, তারা যথারীতি দোকান বন্ধ করে বাড়ি চলে যান। হঠাৎ দোকানে আগুন লাগার সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুঁটে আসেন। দেখতে দেখতে আগুনের লেলিহান শিখা দোকান দুটি গ্রাস করে ফেলে এবং মুদি দোকানের সম্পূর্ণ মালামাল ও সারের দোকানের আংশিক পুড়ে যায়। লোকমানের দোকানের তার জনৈক নিকট আত্মীয়ের ১ লাখ ২৬ হাজার টাকা ও তার নগদ ৮ হাজার টাকা রক্ষিত ছিল। আগুনে সে টাকাও পুড়ে গেছে। কয়েকদিন আগে তার বসতবাড়ির ছাউনী ঘূর্ণিঝড়ে উড়ে গিয়েছিল। সহায়সম্বল হারিয়ে লোকমান বর্তমানে মানবেতর জীবনযাপন করছেন।

খবর পেয়ে ১১ জুন সকালে চরম্বা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান ও মেম্বার ওসমান গণি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চেয়ারম্যান ক্ষতিগ্রস্থদেরকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*