ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চরম্বা ইউপি চেয়ারম্যানের উদ্যোগে অনার্স-এ অধ্যয়নরত শিক্ষার্থীদের সংবর্ধনা

চরম্বা ইউপি চেয়ারম্যানের উদ্যোগে অনার্স-এ অধ্যয়নরত শিক্ষার্থীদের সংবর্ধনা

118

এলনিউজ২৪ডটকম : গত ২৭ সেপ্টেম্বর ২০১৫ ইং চরম্বা ইউনিয়ন পরিষদের উদ্যোগে চরম্বা ইউপি কার্যালয়ে চরম্বার নাগরিক তথা চরম্বা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মেডিকেল কলেজ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজসহ দেশের নাম করা শিক্ষা প্রতিষ্ঠানে অনার্স শ্রেণীতে অধ্যয়নরত শিক্ষার্থীদেরকে এক সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান অধ্যাপক সাদাত উল্লাহ। প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান। অনুষ্ঠানের আহবায়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের কৃতি ছাত্র হামিদ হোসেনসহ চরম্বার শিক্ষিত সুধী সমাজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

119

এছাড়া একই অনুষ্ঠানে ২০১৪ ও ২০১৫ সালের চরম্বার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এসএসসি ও দাখিল পরীক্ষায় এ+ প্রাপ্তদেরও সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় এ+ প্রাপ্তদেরকে ক্রেস্ট ও সনদ এবং কলম দেয়া হয়। এছাড়া অনার্সে অধ্যয়নরত শিক্ষার্থীদেরকে বিসিএস পরীক্ষায় সহায়ক এটলাস মানচিত্রের একটি বই উপহার দেয়া হয়। অনুষ্ঠানে দেড় শতাধিক অনার্সে অধ্যয়নরত কৃতি শিক্ষার্থী ও ৩৫ জন এ+ প্রাপ্ত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমানসহ প্রত্যেক বক্তার বক্তব্যে বলেন, চরম্বা ইউপি চেয়ারম্যান একটি ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করেছেন। তিনি একজন শিক্ষক ও সাংবাদিক হওয়ার কারণে শিক্ষিত সমাজের প্রতি দুর্বলতা থাকায় এ ধরণের অনুষ্ঠান আয়োজন করতে পেরেছেন। যা অতীতে এবং বর্তমানে লোহাগাড়ার কোন ইউনিয়নে এ ধরণের মেধাবীদের মিলনমেলা নামক কোন অনুষ্ঠান করতে পারেনি। সেজন্য ইউপি চেয়ারম্যান অধ্যাপক সাদাত উল্লাহকে আয়োজন কমিটি ও বক্তাদের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*