ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চরম্বা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগের প্রতিবাদ

চরম্বা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগের প্রতিবাদ

07

৪ আগষ্ট লোহাগাড়ানিউজ২৪ডটকম এ ‘চরম্বা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করছেন চরম্বা ইউপি চেয়ারম্যান সাদত উল্লাহ।

প্রতিবাদ লিপিতে তিনি উল্লেখ করেন, টাকা আত্মসাতের অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। সংবাদে উল্লেখ করা হয়েছে চরম্বা ইউপি সদস্যা আয়েশা বেগম কর্তৃক ‘চরম্বা রাজঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠ ভরাট’ ও ‘পূর্ব রাজঘাটা মৌলভীর টিল্লা কবরস্থান সড়ক’ প্রকল্পের কাজ করে টাকা দেয় নাই। অথচ চরম্বা ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদ থেকে এ ধরণের কোন প্রকল্পের বরাদ্দ বা প্রকল্প হাতে নেয়া হয়নি। যেখানে এ ২টি প্রকল্পের বিপরীতে কোন বরাদ্দ বা প্রকল্প অনুমোদন দেয়া হয়নি, সেখানে আত্মসাতের প্রশ্ন আসবে কেন ? সুতরাং টাকা আত্মসাতের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

এছাড়া বর্তমান ইউপি চেয়ারম্যান সাদত উল্লাহ বিগত ৪ বছরে চরম্বা ইউনিয়নে নিজের নামে কোন প্রকল্প নেয়নি এবং প্রকল্প কমিটির সভাপতিও ছিল না। প্রকল্প কমিটির সভাপতি থাকলে আত্মসাতের প্রশ্ন আসতে পারে। বরং আয়েশা মেম্বার বিগত ৪ বছরে অসংখ্য প্রকল্পের সভাপতি ছিল।

প্রতিবাদ লিপিতে তিনি আরো উল্লেখ করেন, উক্ত ইউপি সদস্যার স্বামী বিদেশ যাবার সময় তাঁর (চেয়ারম্যান) কাছ থেকে ৭০ হাজার টাকা হওলাদ নিয়েছিল। এ টাকাগুলো না দেয়ার জন্য তিনি টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগ দিয়েছেন।

এছাড়া সংবাদের উল্লেখিত ভিজিএফ আত্মসাতের মিথ্যা অভিযোগে দায়ের করা মামলা দুদক কর্তৃক তদন্ত করে মিথ্যা প্রমাণিত হওয়ায় তা নিষ্পত্তি হয়েছে।

প্রতিবেদকের বক্তব্য : সাংবাদটি স্থানীয় ইউপি সদস্যা আয়েশা বেগম উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগের ভিত্তিতে করা হয়েছে। কাউকে হেয় প্রতিপন্ন ও মানসম্মান ক্ষুন্ন করার জন্য এ সংবাদ প্রকাশিত করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*