Home | দেশ-বিদেশের সংবাদ | চমেকে হামলার মামলায় দুই আসামি গ্রেফতার

চমেকে হামলার মামলায় দুই আসামি গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চট্টগ্রাম মেডিক্যাল কলেজে (চমেক) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ।

তারা হলো নগরীর চকবাজার থানার গোঁয়াছি বাগান এলাকার মৃত কুদ্দুস মিয়ার ছেলে রবিউল হাসান রাজু (২৫) ও পাঁচলাইশ থানার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল স্টাফ কোয়ার্টার এলাকার মো. হানিফ (৩০)। বাংলানিউজ

এ দুইজন চমেক ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমানের দায়ের করা মামলার ১০ ও ১২ নম্বর আসামি।

আজ রবিবার (২ মে) বিকেলে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) উত্তর বিভাগের এডিসি আবু বকর সিদ্দিক।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে চমেক ছাত্রলীগের সভাপতি ডা. মো. হাবিবুর রহমান ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১৩ জনের নামে মামলা দায়ের করেন।

আসামিরা হলো অভিজিৎ দাশ, মুশফিকুর ইসলাম আরাফ, মো. রিয়াজুল ইসলাম, তৌফিকুর রহমান, সৌমিক বড়ুয়া, আতাউল্লাহ বুখারী, এইচএম ফজলে রাব্বি সুজন, সুভাষ মল্লিক সবুজ, সাদ্দাম হোসেন ইভান, রবিউল ইসলাম রাজু, ইয়াসিন আওরাজ ভূঁইয়া রওনক প্রকাশ ভূঁইয়া রনক, মোহাম্মদ হানিফ ও জিয়াউদ্দিন আরমান।

ডা. মো. হাবিবুর রহমান জানান, গত ২৭ এপ্রিল সন্ধ্যার ঘটনায় ১৩ জনের নাম উল্লেখ করে তিনি একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামা আরও ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে। পাঁচলাইশ থানার মামলা নম্বর ২৩ (২৯.০৪.২০২১)।

ঐ দিন ‘সিএমসি ক্যাফে’র সামনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চমেক ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাঁচজন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!